‘আমরা’ বলে শুধরে নিলেন হাথুরুসিংহে

বাংলাদেশের দায়িত্ব ছেড়ে চলে গেছেন নিজ দেশে। তবে সেটির রেশ যথেষ্ট টাটকা এখনও। বাংলাদেশের ক্রিকেটে তাকে নিয়ে চর্চা চলে প্রায়ই। এমনকি চন্দিকা হাথুরুসিংহে নিজেও যেন কেটে ফেলতে পারেননি সম্পর্কের সব সুতো। সংবাদ সম্মেলনে বাংলাদেশ প্রসঙ্গে বলতে গিয়ে বলে ফেললেন ‘আমরা’। শ্রীলঙ্কা কোচ অবশ্য শুধরে নিয়েছেন দ্রুতই।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Jan 2018, 12:50 PM
Updated : 14 Jan 2018, 04:59 PM

বাংলাদেশের দায়িত্ব ছাড়ার পর শ্রীলঙ্কার কোচ হিসেবে হাথরুসিংহের পথচলা শুরু হচ্ছে বাংলাদেশ সফর দিয়েই। কিছুদিন আগেও যাদের নিয়ে পরিকল্পনা সাজিয়েছেন, এখন তাদের বিপক্ষেই সাজাচ্ছেন রণপরিকল্পনা।

বাংলাদেশের সামর্থ্যটা খুব ভালো করে জানেন বলেই লঙ্কান কোচের কণ্ঠে ফুটে উঠল সমীহ। সেখানেই ক্ষনিকের জন্য গোলমাল পাকালেন ‘আমরা’ বলে। পরে শুধরে নিলেন ‘ওরা’ বলে।

“দেশের মাটিতে বাংলাদেশ খুব ভালো দল। গত আড়াই বছরে একটি ছাড়া আমরা আর সিরিজ হারিনি। ‘আমরা’ বলতে আমি বোঝাচ্ছি বাংলাদেশকে। ওরা ওয়ানডেতে খুব ভালো ক্রিকেট খেলছে। নিজেদের ভূমিকা ও ম্যাচ পরিকল্পনা ওরা খুব ভালো করে জানে। সেদিক থেকে প্রতিপক্ষের জন্য এখানে খেলা অনেক চ্যালেঞ্জিং।”

ত্রিদেশীয় সিরিজে শ্রীলঙ্কার প্রথম প্রতিপক্ষ অবশ্য জিম্বাবুয়ে, যাদের কাছে দেশের মাটিতেই সবশেষ সিরিজ হেরেছে শ্রীলঙ্কা। বাংলাদেশের সঙ্গে শ্রীলঙ্কার লড়াই শুক্রবার।