১০০ টাকায় ত্রিদেশীয় সিরিজের টিকিট, ৫০ টাকায় টেস্টের

আসছে ত্রিদেশীয় সিরিজের টিকিটের সর্বনিম্ন দাম রাখা হয়েছে ১০০ টাকা। এই টুর্নামেন্টের পর বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজের টিকিটের সর্বনিম্ন মূল ৫০ টাকা। টিকিট পাওয়া যাবে অনলাইনে। এছাড়া পাওয়া যাবে স্টেডিয়ামের টিকিট বুথেও।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Jan 2018, 04:03 PM
Updated : 8 Jan 2018, 04:03 PM

অনলাইনে টিকিট মিলবে ওয়েবসাইট www.shohoz.com-এ। আগামী ১৩ জানুয়ারি, শনিবার থেকে শুরু হবে ত্রিদেশীয় টুর্নামেন্টের টিকিট বিক্রি। বাংলাদেশের সঙ্গে শ্রীলঙ্কা ও জিম্বাবুয়েকে নিয়ে ত্রিদেশীয় টুর্নামেন্ট শুরু ১৫ জানুয়ারি।

অনলাইনে টিকিট বুকিং দিতে প্রয়োজন হবে একটি ফটো আইডি ও একটি মোবাইল নম্বরের। ছাত্রছাত্রীদের জন্য স্কুল-কলেজের আইডি কার্ড দিয়েও চলবে। পরে টিকিট সংগ্রহ করার সময় ওই আইডি কার্ড ও ওই নম্বরসহ ফোন সঙ্গে রাখতে হবে।

অনলাইনে নিশ্চিত করা টিকিট পরে সংগ্রহ করতে হবে লোটো স্টোর থেকে। ঢাকায় লোটোর মিরপুর, উত্তরা, এলিফ্যান্ট রোড ও রামপুরা শাখা থেকে সংগ্রহ করা যাবে টিকিট। চট্টগ্রামে পাওয়া যাবে লোটোর অন্দরকিল্লা শাখায়, সিলেটে নয়া সড়ক শাখায়।

এছাড়া ঢাকায় মিরপুর ইনডোর স্টেডিয়ামে, চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম সংলগ্ন বুথে ও সিলেটে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন বুথে মিলবে টিকিট। ম্যাচের আগের দিনগুলোয় সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পাওয়া যাবে টিকিট। ম্যাচের দিন টিকিট থাকা সাপেক্ষে পাওয়া যাবে ম্যাচের পুরো সময়ই।

ত্রিদেশীয় সিরিজ পুরোটাই হবে শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে। এই টুর্নামেন্টের জন্য টিকিটের মূল্য বিসিবি ইন্টারন্যাশনাল লাউঞ্জ ২ হাজার টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড ১ হাজার টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, শহীদ জুয়েল ও শহীদ মুশতাক স্ট্যান্ড ৩০০ টাকা, নর্দান ও সাউদার্ন স্ট্যান্ড ১৫০ টাকা ও ইস্টার্ন স্ট্যান্ড ১০০ টাকা।

মিরপুরে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ম্যাচের জন্য টিকিটের মূল্য বিসিবি ইন্টারন্যাশনাল লাউঞ্জ ১ হাজার টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৩০০ টাকা, শহীদ জুয়েল ও শহীদ মুশতাক স্ট্যান্ড ২০০ টাকা, নর্দান ও সাউদার্ন স্ট্যান্ড ৮০ টাকা ও ইস্টার্ন স্ট্যান্ড ৫০ টাকা।

মিরপুর টেস্টের আগে বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজের প্রথম ম্যাচ হবে চট্টগ্রামে। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সেই টেস্টের টিকিটের মূল্য গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০ টাকা, ক্লাব হাউজ ২০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৮০ টাকা ও ইস্টার্ন স্ট্যান্ড ৫০ টাকা।

টেস্ট সিরিজ শেষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। প্রথম ম্যাচটি হবে মিরপুরে, পরেরটি সিলেট।

টি-টোয়েন্টির জন্য শের-ই-বাংলা স্টেডিয়ামের টিকিটের মূল্য বিসিবি ইন্টারন্যাশনাল লাউঞ্জ ২ হাজার টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড ১ হাজার টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, শহীদ জুয়েল ও শহীদ মুশতাক স্ট্যান্ড ৩০০ টাকা, নর্দান ও সাউদার্ন স্ট্যান্ড ১৫০ টাকা ও ইস্টার্ন স্ট্যান্ড ১০০ টাকা।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি ম্যাচের টিকিটের মূল্য গ্র্যান্ড স্ট্যান্ড ১ হাজার টাকা, ক্লাব হাউজ ৩০০ টাকা, ওয়েস্টার্ন গ্যালারি ১৫০ টাকা, গ্রিন হিল এরিয়া (গ্রিন গ্যালারি) ১০০ টাকা ও ইস্টার্ন গ্যালারি ১০০ টাকা।

ত্রিদেশীয় টুর্নামেন্টের পর শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজের টিকিট পাওয়া যাবে ২৯ জানুয়ারি থেকে।