অন্তর্বর্তীকালীন কোচের সম্ভাবনায় এগিয়ে খালেদ মাহমুদ

গুঞ্জন যা ছিল, সেটি শক্ত ভিত্তি পেল বিসিবি প্রধান নাজমুল হাসানের কথায়। বিদেশি কাউকে চূড়ান্ত করতে না পারলে বাংলাদেশ জাতীয় দলের অন্তর্বর্তীকালীন কোচ হওয়ার সম্ভাবনায় এগিয়ে খালেদ মাহমুদ।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Nov 2017, 12:12 PM
Updated : 20 Nov 2017, 12:31 PM

চন্দিকা হাথুরুসিংহে পদত্যাগপত্র পাঠানোর পর তার সঙ্গে এখনও আনুষ্ঠানিকভাবে সম্পর্ক ছিন্ন করেনি বিসিবি। তবে হাথুরুসিংহে যে থাকছেন না, সেটি অনেকটাই নিশ্চিত। আলোচনা চলছে তাই পরবর্তী কোচ নিয়ে। অনেকের সঙ্গে যোগাযোগও করছে বিসিবি।

বিদেশি কাউকে চূড়ান্ত করতে সময় লেগে যেতে পারে কিছুটা। সেই সময়টায় অন্তর্বর্তীকালীন দায়িত্ব দেওয়া হবে কোনো একজনকে। সোমবার বিসিবি প্রধান জানিয়ে দিলেন বোর্ডের পছন্দের কথা।

“পরবর্তী সিরিজ শুরু হওয়ার আগে যদি আমরা কোনো বাইরের কোচ না আনি বা চূড়ান্ত করতে না পারি, তাহলে অবশ্যই আমাদের স্থানীয় কেউ কোচ হবে। এখানে খালেদ মাহমুদ আছে, তার সম্ভাবনাই সবচেয়ে বেশি। তাকেই দায়িত্ব দেয়া হবে।”

দিন দুয়েক আগে খালেদ মাহমুদ জানিয়েছেন, দায়িত্ব পেলে সানন্দেই তা নেবেন তিনি। সাবেক এই অধিনায়ক বিসিবির আগের ও বর্তমান কমিটির পরিচালক। পাশাপাশি কোচিংও করান ঢাকা প্রিমিয়ার লিগে ও বিপিএলে। কোচ হিসেবে আছেন ঢাকার বাইরের একটি ক্রিকেট একাডেমিতেও। এর আগে জেমি সিডন্সের সময় ছিলেন জাতীয় দলের সহকারী কোচ।