হাথুরুসিংহে প্রসঙ্গে খোলামেলা কথা চান না সাকিব

চন্দিকা হাথুরুসিংহে থাকবেন না চলে যাবেন? গেলে তার জায়গায় কে আসবেন? ক্রিকেটাররা কাকে চান? কেমন কোচ চান ক্রিকেটাররা- এমন সব প্রশ্নের উত্তর দিতে হচ্ছে মাশরাফি-মুমিনুল-সাকিবদের। টি-টোয়েন্টি অধিনায়ক মনে করছেন, স্পর্শকাতর বিষয়ে এত কথা ভালো ব্যাপার নয়।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Nov 2017, 05:16 PM
Updated : 11 Nov 2017, 05:16 PM

আনুষ্ঠানিকভাবে এখনও হাথুরুসিংহের পদত্যাগের ব্যাপারে কিছু শোনেননি জাতীয় দলের ক্রিকেটাররা। সাকিব মনে করেন, বিসিবির কাছ থেকে আনুষ্ঠানিকভাবে জানার পর হয়তো তারা এই প্রসঙ্গে কথা বলতে পারেন তার আগে নয়।    

“আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে অফিসিয়াল সিদ্ধান্ত আসুক। আমি মিডিয়ার মাধ্যমে জেনেছি। এখনো অনেক যদি ও কিন্তু আছে। এগুলো আগে অফিসিয়াল হোক। তারপর দেখা যাবে।”

দক্ষিণ আফ্রিকায় টি-টোয়েন্টি সিরিজে দলকে নেতৃত্ব দেন সাকিব। টেস্ট সিরিজে খেলেননি এই অলরাউন্ডার। ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সঙ্গে দলের সঙ্গে পরে যোগ দেন তিনি। সে সময়ে কোনো আভাস পেয়েছিলেন সাকিব?  

“বিষয়টা নিয়ে কথা না বলাই ভালো। বিষয়টা ক্লিয়ার হোক আগে।”

এর আগে বিসিবির গণমাধ্যম ও যোগাযোগ কমিটির প্রধান জালাল ইউনুস জানান, কোচের সঙ্গে আলোচনা চালিয়ে যাওয়ার সঙ্গে নতুন কোচ খোঁজার প্রস্তুতিও নেবে বিসিবি। তবে এই বিষয়ে গোপনীয়তা কাম্য সাকিবের।

“এগুলো আসলে স্পর্শকাতর ইস্যু। গোপনীয়তা রক্ষা করা তাই গুরুত্বপূর্ণ। বোর্ড যদি আমাকে কিছু জিজ্ঞেস করে, তাহলে আমার কথাটা বলতে পারব। খোলামেলা এই বিষয়ে কথা বলা মনে হয় না খুব ভালো ব্যাপার।”