সিলেটের জয়ে গর্বিত নাসির

মাঠের বাইরের হিসাব-নিকাশ পাল্টে গেল মাঠের ক্রিকেটে। টি-টোয়েন্টিতে যদিও সব দলেরই ব্যবধান কম, তার পরও পরিষ্কার ফেভারিট ছিল ঢাকা ডায়নামাইটস। বর্তমান চ্যাম্পিয়ন বলেই শুধু নয়, দলটিও তারকাতেও ঠাসা। কিন্তু বিপিএলের প্রথম ম্যাচে সেই দলকেই পাত্তা দিল না সিলেট সিক্সার্স। দলের এমন পারফরম্যান্সে দারুণ গর্বিত অধিনায়ক নাসির হোসেন।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Nov 2017, 12:32 PM
Updated : 4 Nov 2017, 12:32 PM

ভেন্যু হিসেবে এটি ছিল বিপিএলে সিলেটের অভিষেক। সিলেটের নতুন ফ্র্যাঞ্চাইজিরও প্রথম ম্যাচ। অভিষেকের ম্যাচটি রাঙিয়েছে ঘরের দলের ৯ উইকেটের জয়।

ঢাকার শক্তিশালী ব্যাটিং লাইন আপকে ১৩৬ রানেই থামিয়ে সিলেটের জয়ের কাজ এগিয়ে রেখেছিলেন বোলাররা। ম্যাচ শেষে অধিনায়ক নাসিরের কণ্ঠে প্রথম উঠে এল বোলারদের কথাই।

“প্রথম ম্যাচ জিতে আমরা দারুণ খুশি ও গর্বিত। প্রথম ৬ ওভারে বোলাররা দারুণ বল করেছে। পরেও সেই ধারাবাহিকতা ধরে রাখা সম্ভব হয়েছে। আমাদের পরিকল্পনা কাজে লেগেছে।”

টিকেট নিয়ে টুর্নামেন্টের আগে যে উন্মাদনা ছিল সিলেটে, সেটির প্রতিফলন পড়েছে গ্যালারিতেও। প্রথম দিনে গ্যালারি ছিল পরিপূর্ণ। নিজেদের দর্শকদের প্রতি কৃতজ্ঞতাও ঝরল নাসিরের কণ্ঠে।

“দর্শকদের ধন্যবাদ আমাদের সমর্থনের জন্য। আশা করি, প্রতিটি ম্যাচেই তারা এভাবে আমাদের সমর্থন দেবে; এভাবেই আমাদের উৎসাহ দিয়ে যাবে।”

রোববার টুর্নামেন্টের দ্বিতীয় দিনেও মাঠে নামবে সিলেট। প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স।