বিপিএল টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা

এবারের বিপিএলের তিনটি ভেন্যুতেই টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা। টিকিট পাওয়া যাবে অনলাইনে, ব্যাংকে ও স্টেডিয়ামের বুথে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Oct 2017, 12:45 PM
Updated : 30 Oct 2017, 12:45 PM

আগামী শনিবার থেকে সিলেট পর্ব দিয়ে শুরু হবে বিপিএলের পঞ্চম আসর। সিলেটের ম্যাচগুলির জন্য টিকিট বিক্রি শুরু মঙ্গলবার থেকে।

টিকিট পাওয়া যাবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে। পাওয়া যাবে তিনটি অনলাইন সাইটে (shohoz.com, surjomukhi.com.bd, gadgetbangla.com)।

পাশাপাশি স্টেডিয়ামের বুথে মিলবে টিকিট। সিলেটে টুর্নামেন্টের ভেন্যু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রবেশ মুখেই থাকবে বুথ। আরও একটি বুথ থাকবে সিলেট বিভাগীয় স্টেডিয়ামে।

ম্যাচের দিন ছাড়া অন্য দিনগুলিতে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিক্রি হবে টিকিট। তিনটি মাধ্যমে বিক্রির পর টিকিট অবিক্রিত থেকে গেলে সেসব বিক্রি হবে ম্যাচের দিন স্টেডিয়ামের বুথে।

সিলেটে টিকিটের মূল্য গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, গ্রিন হিল এরিয়া ৪০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৩০০ টাকা ও ইস্টার্ন স্টান্ড ২০০ টাকা।

ঢাকা ও চট্টগ্রামে টিকিট বিক্রি শুরুর তারিখ জানানো হবে পরে। তবে মূল্য নির্ধারণ করা হয়ে গেছে।

ব্যাংক ও অনলাইনের পাশাপাশি মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ১ নম্বর গেট সংলগ্ন টিকিট বুথ ও সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে বিক্রি হবে টিকিট। বিক্রির সময় সিলেটের মতোই।

শের-ই-বাংলা স্টেডিয়ামে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ২ হাজার টাকা, শহীদ জুয়েল ও মুশতাক স্ট্যান্ডে ৫০০ টাকা, আন্তর্জাতিক গ্যালারিতে ৫০০ টাকা, নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ড ৩০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা।

চট্টগ্রামেও অনলাইন ও ব্যাংকের পাশাপাশি টিকিট বুথ থাকছে দুটি। ম্যাচের ভেন্যু জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের প্রবেশ মুখে একটি বুথ, আরেকটি এম এ আজিজ স্টেডিয়ামে।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টিকিটের মূল্য গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৩০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা।

টিকিটের এই মূল্য শুধু লিগ পর্বের ম্যাচের জন্য। কোয়ালিফায়ার, এলিমিনেটর ও ফাইনালের টিকিটের মূল্য জানানো হবে পরে।