বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ডি ভিলিয়ার্স

চলতি টেস্ট সিরিজে না খেললেও রঙিন পোশাকের সিরিজে খেলবেন এবি ডি ভিলিয়ার্স। তবে তার আগেই ডি ভিলিয়ার্সকে সামলাতে হবে বাংলাদেশকে। কিছুদিন আগেই ওয়ানডে দলের নেতৃত্ব ছেড়ে দেওয়া এই ব্যাটসম্যান খেলবেন বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Oct 2017, 03:27 PM
Updated : 2 Oct 2017, 06:13 PM

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের আগে একদিনের প্রস্তুতি ম্যাচটি হবে আগামী ১২ অক্টোবর, ব্লুমফন্টেইনে। বাংলাদেশের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশকে নেতৃত্ব দেবেন জেপি দুমিনি।

বাংলাদেশ সিরিজের আগেই টেস্ট থেকে অবসরে যাওয়া জেপি দুমিনি বিদায় জানিয়েছেন প্রথম শ্রেণির ক্রিকেটকেও। তবে রঙিন পোশাকে এখনও দক্ষিণ আফ্রিকা দলের গুরুত্বপূর্ণ অংশ। ম্যাচ অনুশীলনের জন্যই খেলবেন প্রস্তুতি ম্যাচে। একই কারণে প্রস্তুতি ম্যাচে ডি ভিলিয়ার্সও।

প্রস্তুতি ম্যাচের দলে আছেন দক্ষিণ আফ্রিকা টেস্ট দলের এইডেন মার্করাম ও কেশভ মহারাজ। আছেন আন্তর্জাতিক ক্রিকেট খেলা বিউরান হেনড্রিক্স, অনেক দিন থেকেই জাতীয় দলের আশেপাশে থাকা ব্যাটসম্যান খায়া জন্ডো ও গত বছর বাংলাদশে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশে খেলে যাওয়া উঠতি অলরাউন্ডার উইয়ান মাল্ডার।

অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, টেস্ট থেকে বিশ্রামে থাকা সাকিব আল হাসানসহ বাংলাদশের টেস্ট দলের বাইরে যারা ওয়ানডে দলে থাকবেন, তারা যাবেন ৯ অক্টোবর।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক