ক্যারিবিয়ানে মাহমুদউল্লাহর ব্যাটিংয়ে ৩, বোলিংয়েও ৩

ব্যাট হাতে আলোর দেখা পাননি এই ম্যাচেও। তবে বোলিংয়ে ছড়িয়েছেন আলো। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের মাচে মাহমুদউল্লাহ নিয়েছেন ৩ উইকেট। গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের কাছে হেরেছে তার দল জ্যামাইকা তালাওয়াহস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Sept 2017, 05:23 AM
Updated : 7 Sept 2017, 05:32 AM

ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকালের ম্যাচে মাহমুদউল্লাহ নিয়েছেন ৩ উইকেট। তবে মাহমুদউল্লাহর বোলিং থামাতে পারেনি গায়ানাকে। জিতেছে তারা ৫ উইকেটে।

২০ ওভারে জ্যামাইকা তুলেছিল ৮ উইকেটে ১৬৮ রান। ৩৮ বলে ৫৭ রানে অপরাজিত থাকেন কুমার সাঙ্গাকারা। ২৫ বলে ৩৪ লেন্ডল সিমন্স।

 

চারে নেমে ৩ বলে ৩ করে আউট হয়ে যান মাহমুদউল্লাহ। গায়ানার আফগান লেগ স্পিনার রশিদ খান নেন ৩ উইকেট।

বোলিংয়ে মাহমউদউল্লাহকে আনা হয়েছিল প্রথম পরিবর্ত বোলার হিসেবে। প্রথম ওভারে উইকেট পাননি। এক পর্যায়ে গায়ানার রান হয়ে যায় ৮ ওভারে ৯০।

দ্বিতীয় স্পেলে এসে প্রথম বলেই জুটি ভাঙেন মাহমুদউল্লাহ। আউট করেন ২৩ বলে ৩৯ রান করা চ্যাডউইক ওয়াল্টনকে। এরপর ফিরিয়ে দেন জেসন মোহাম্মদ ও গজানন্দ সিংকে।

তবে লুক রনকি ছিলেন অপ্রতিরোধ্য। ৫টি করে চার ও ছক্কায় ৩৩ বলে ৭০ রান করে দলকে নিয়ে যান জয়ের কাছে। ২৪ বলে ২৯ রান করে অপরাজিত থাকেন আসাদ ফুদাদিন। গায়ানা জেতে ১৩ বল বাকি থাকতে।

বোলিংয়ে সতীর্থের বিবর্ণ দিনে ৪ ওভারে ২৫ রান দিয়ে মাহমুদউল্লাহ নেন ৩ উইকেট।

এক ম্যাচ আগে ৪ ওভারে মাত্র ১৮ রান দিয়েছিলেন মাহমুদউল্লাহ। কিন্তু ব্যাটে একদমই রান নেই। প্রথম ম্যাচে ১ রানে অপরাজিত ছিলেন, দ্বিতীয় ম্যাচে করেছেন ৬। তৃতীয় ম্যাচে ব্যাটিং পাননি। চতুর্থ ও পঞ্চম ম্যাচে করলেন যথাক্রমে ১ ও ৩ রান। 

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক