ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দলে নার্স

দেশের হয়ে চার টি-টোয়েন্টিতে উইকেটশূন্য, সিপিএলের চলতি আসরে এখনো দেখা মেলেনি উইকেটের তবুও ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরেছেন অ্যাশলি নার্স।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Sept 2017, 06:30 AM
Updated : 1 Sept 2017, 07:00 AM

ইংল্যান্ডের বিপক্ষে বিশ্ব চ্যাম্পিয়নদের একমাত্র টি-টোয়েন্টির ১৩ সদস্যের দলে জায়গা পেয়েছেন ২৮ বছর বয়সী এই অফ স্পিনার।

ভারতের বিপক্ষে সবশেষ সিরিজে খেলা দল থেকে নেই শুধু সামুয়েল বদ্রি। বিশ্ব একাদশের হয়ে পাকিস্তানে খেলবেন এই লেগ স্পিনার। সেখান তার শেষ ম্যাচ ১৫ সেপ্টেম্বর। পরদিন চেস্টার লি স্ট্রিটে মুখোমুখি হবে গত টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালের দুই দল।

২০১১ সালে দেশের হয়ে টি-টোয়েন্টি অভিষেক হয় নার্সের। ২০১৫ পর্যন্ত চারটি টি-টোয়েন্টি খেলে কোনো উইকেট পাননি, রান দেন করেন ওভারে প্রায় আট করে।

সিপিএলে এবার খেলছেন ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে। একাদশে নিয়মিত নন, সুযোগ মিলেছে মাত্র দুই ম্যাচে। কোনোটাতেই কোটা পূরণ করে পারেননি। মোট ৪ ওভার বল করে ৪২ রান দিয়ে উইকেটশূন্য।

টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজ দল: কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), রনসফোর্স বিটন, ক্রিস গেইল, এভিন লুইস, জেসন মোহাম্মদ, সুনিল নারাইন, অ্যাশলি নার্স, কাইরন পোলার্ড, রোভম্যান পাওয়েল, মার্লন স্যামুয়েলস, জেরোম টেইলর, চ্যাডউইক ওয়ালটন (উইকেটরক্ষক), কেসরিক উইলিয়ামস।