প্রস্তুতি ম্যাচ খেলবে না অস্ট্রেলিয়া

দুই দিনের প্রস্তুতি ম্যাচে খেলবে না অস্ট্রেলিয়া দল। তার জায়গায় মিরপুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির সেন্টার উইকেটে অনুশীলন করবে স্টিভেন স্মিথরা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2017, 11:26 AM
Updated : 21 August 2017, 02:00 PM

সোমবার দলের অনুশীলনের পর সংবাদ সম্মেলনে অস্ট্রেলিয়ার কোচ ড্যারেন লেম্যান জানান, বৃষ্টির জন্য মাঠ সম্পূর্ণ প্রস্তুত না হওয়ায় মিরপুরে অনুশীলনের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

পরে বিসিবির গণমাধ্যম ম্যানেজার রাবীদ ইমাম নিশ্চিত করেন, ম্যাচ না খেলে মঙ্গল ও বুধবার অ্যাকাডেমির সেন্টার উইকেটে অনুশীলন করবেন স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নাররা।

“অস্ট্রেলিয়ার ম্যানেজার, কোচ ও অধিনায়ক ফতুল্লায় গিয়েছিলেন। তারা ফতুল্লায় খেলার চেয়ে মিরপুর অ্যাকাডেমিতে অনুশীলন করাটাকে বেশি গুরুত্ব দিচ্ছেন। ফতুল্লার যা অবস্থা, তাতে সেখানে খেলার চেয়ে অনুশীলনটাই বেশি কাজে লাগবে বলে মনে করছেন।”

দুই দিনের ম্যাচের জন্য আগেই শক্তিশালী দল ঘোষণা করেছিল বিসিবি। খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের পরিস্থিতি বিবেচনা করে বিকেএসপিসহ আরও  কয়েকটি মাঠ দেখিয়েছিল বিসিবি।

অস্ট্রেলিয়ার প্রস্তুতি ম্যাচ আয়োজনে বিসিবির প্রচেষ্টায় খুশি লেম্যান। বুঝতে পেরেছেন, বৃষ্টির জন্য মাঠ প্রস্তুত সম্ভব হয়নি। বৃষ্টির জন্য মানুষের ভোগান্তিতে সহমর্মিতা জানিয়েছেন অস্ট্রেলিয়ার কোচ।