সিপিএলে জ্যামাইকার হয়ে খেলবেন মাহমুদউল্লাহ

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচে খেলবেন না মাহমুদউল্লাহ। এই অফ স্পিনিং অলরাউন্ডার খেলতে যাচ্ছেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল)।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 August 2017, 11:19 AM
Updated : 20 August 2017, 11:19 AM

মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশকে নেতৃত্বদেওয়ার কথা ছিল টেস্ট দলে জায়গা না পাওয়া মাহমুদউল্লাহর। অভিজ্ঞ এই ক্রিকেটার নিজেইনিশ্চিত করেছেন, জ্যামাইকা তালাওয়াহসের হয়ে খেলতে মঙ্গলবার দেশ ছাড়বেন তিনি।

সিপিএলে জ্যামাইকার হয়ে খেলেন সাকিব আল হাসান। অস্ট্রেলিয়ান বিপক্ষেটেস্ট সিরিজে খেলতে আগেই দেশে ফিরতে হয়েছে তাকে। এছাড়া পাকিস্তানের ক্রিকেটারদেরও পিসিবিডেকে নেয়ায় বিদেশি ক্রিকেটার সঙ্কটে আছে জ্যামাইকা।

সিপিএলে সাকিব, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজের পর চতুর্থ ক্রিকেটারহিসেবে খেলতে যাচ্ছেন মাহমুদউল্লাহ। এই মৌসুমেই ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে খেলতেগিয়েছিলেন মিরাজ। তবে কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি এই অফ স্পিনিং অলরাউন্ডার।

এর আগে শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ ও পাকিস্তান সুপার লিগে খেলেছেন মাহমুদউল্লাহ।মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি জানান,“সিপিএলে খেলারসুযোগ পেয়ে আমি রোমাঞ্চিত। এটা আমার জন্য অনেক বড় সুযোগ।”    

টুর্নামেন্টের ফাইনাল হবে ৯ সেপ্টেস্বর। সে পর্যন্ত খেলার অনাপত্তিপত্রপেয়েছেন মাহমুদউল্লাহ।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক