শ্রীলঙ্কা দলে ফিরলেন থিসারা পেরেরা

ক্যারিয়ারে কতবার বাদ পড়লেন আর ফিরলেন, বলতে পারবেন না হয়ত নিজেই। আসা-যাওয়ার পালায় যোগ হলো নতুন আরেকটি অধ্যায়। আবার শ্রীলঙ্কা দলে ফিরেছেন থিসারা পেরেরা। ডাক পেয়েছেন ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 August 2017, 09:42 AM
Updated : 16 August 2017, 09:42 AM

দারুণ প্রতিভাবান ও সম্ভাবনাময় হলেও পেরেরার ক্যারিয়ার থিতু হতে পারেনি ফিটনেস সমস্যা আর ধারাবাহিকতার অভাবে। সবশেষ বাদ পড়েছিলেন চ্যাম্পিয়ন্স ট্রফির পর। এরপর ইংল্যান্ডে খেলছিলেন ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে গ্লস্টারশায়ারের হয়ে।

পেরেরার সঙ্গে ফিরেছেন আরেক অলরাউন্ডার মিলিন্দা সিরিবর্দনে। বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার সবশেষ খেলেছেন গত মার্চ-এপ্রিলে বাংলাদেশের বিপক্ষে সিরিজে।

টেস্টের পর ওয়ানডেতেও সুযোগ পেয়েছেন বাঁহাতি পেসার বিশ্ব ফার্নান্দো ও ঘরোয়া ক্রিকেটের অভিজ্ঞ বাঁহাতি স্পিনার মালিন্দা পুস্পকুমারা।

সবশেষ জিম্বাবুয়ে সিরিজের দল থেকে বাদ পড়েছেন তিন পেসার নুয়ান কুলাসেকারা আসিথা ফার্নান্দো ও লাহিরু কুমারা। চোটের কারণে নেই পেসার নুয়ান প্রদিপ ও অলরাউন্ডার আসিথা ফার্নান্দো।

আগামী রোববার থেকে শুরু হবে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ। এই সিরিজ দিয়েই রঙিন পোশাকের নিয়মিত অধিনায়ক হিসেবে শুরু হবে উপুল থারাঙ্গার যাত্রা।

শ্রীলঙ্কা দল: উপুল থারাঙ্গা (অধিনায়ক), অ্যাঞ্জেলো ম্যাথিউস, নিরোশান ডিকভেলা, দানুশকা গুনাথিলাকা, কুসল মেন্ডিস, চামারা কাপুগেদেরা, মিলিন্দা সিরিবর্দনে, মালিন্দা পুস্পকুমারা, আকিলা দনঞ্জয়া, লাকশান সান্দাকান, থিসারা পেরেরা, ভানিদু হাসারাঙ্গা, লাসিথ মালিঙ্গা, দুশমন্থ চামিরা, বিশ্ব ফার্নান্দো।