বৃষ্টিতে ভেস্তে গেল শেষ দিনের খেলা

সকালে বৃষ্টি ছিল গুঁড়ি গুঁড়ি। পরে সেটি বাড়তে থাকল ক্রমান্বয়ে। দুপুর নাগাদ রূপ নিল মুষলধারে বৃষ্টিতে। দুপুর পৌনে একটার দিকে আনুষ্ঠানিকভাবে জানানো হলো, তৃতীয় দিনের খেলা পরিত্যক্ত।

ক্রীড়া প্রতিবেদক চট্টগ্রাম থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 August 2017, 07:55 AM
Updated : 11 August 2017, 07:56 AM

চট্টগ্রামে তিন দিনের ম্যাচের তৃতীয় দিনে হলো না একটি বলও। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ড্রেনেজ ব্যবস্থা খুব ভালো। যত বৃষ্টিই হোক, থেমে গেলে আধ ঘণ্টাতেই প্রস্তুত করে তোলা সম্ভব মাঠ। সে জন্য ছিল অপেক্ষা।

কিন্তু দুপুরে যেভাবে বৃষ্টির বেগ বাড়তে থাকে, তাতে আশা ক্ষীণ হয়ে আসে। আকাশও ঘন কালো মেঘে ঢাকা। সব মিলিয়ে সম্ভাবনা না দেখেই পরিত্যক্ত করা হয় খেলা।

বাংলাদেশ দল চট্টগ্রামে আসার সময় বৃষ্টির শঙ্কা ছিলই। কিন্তু তিন দিন দিনজুড়ে অনুশীলন হয়েছে ভালোমতোই। তিন দিনের ম্যাচের দুই দিনে বৃষ্টি একটু বাগড়া দিলেও হয়েছে খেলা। শেষ দিনটা খেয়ে নিল পুরোই।

সংক্ষিপ্ত স্কোর:

মুশফিকের দল ১ম ইনিংস: ৪৭.১ ওভারে ১৪০/৯ (ডিক্লে.) (সৌম্য ১, ইমরুল ৫, শান্ত ৫৩, মাহমুদউল্লাহ ০, মুশফিক ৩০, সোহান ১৬, তাইজুল ২৬, সাকলাইন ১, রুবেল ১, ; শফিউল ৭.১-৩-১৭-৫, তাসকিন ৯-১-৩২-১ , মুস্তাফিজ ৯-৪-১৫-১, রাব্বি ৪-০-১৭-০, সঞ্জিত ৬-০-১৯-১, সানজামুল ১১-২-৩২-১, তানবীর ১-০-০১-০)

তামিমের দল ১ম ইনিংস: ৭৮.৩ ওভারে ২৮৩ (আগের দিন ৪৯/১) (তামিম ২৯, লিটন ৫, মুমিনুল ৭৩, সাব্বির ১০, নাসির ৬২, তানবীর ৫১, সানজামুল ২২, তাসকিন ২, রাব্বি ২, শফিউল ১০*, মুস্তাফিজ ২, রুবেল ১৭-২-৫৪-৩, শুভাশিস ৭.৪-৩-১৭-০, আল আমিন ৮.২-১-২২-০, নাঈম ৯-১-২৩-১, তাইজুল ১৮.৩-০-৮০-২, সাকলাইন ১৭-৪-৬৪-৩, মাহমুদউল্লাহ ১-০-৮-০)।

মুশফিকের দল দ্বিতীয় ইনিংস: ৫ ওভারে ২৪/১ (ইমরুল ৮, সৌম্য ৯*, শান্ত ৭*, মুস্তাফিজ ৩-০-১২-১, তাসকিন ২-০-১২-০))