মুশফিকের কাছে বরিশাল বুলস মালিকের দুঃখ প্রকাশ

মুশফিকুর রহিমের ব্যাপারে আপত্তিকর মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন বরিশাল বুলসের অন্যতম মালিক এমএ আওয়াল চৌধুরী।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 July 2017, 12:44 PM
Updated : 26 July 2017, 03:19 PM

বিসিবির এই পরিচালক এক সাক্ষাৎকারে মুশফিকের নেতৃত্ব, শৃঙ্খলা ও দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন তুলেন। এ নিয়ে প্রশ্ন ওঠা মানতেই পারেননি মুশফিক।

বুধবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে আওয়াল চৌধুরী জানান, মুশফিককে ব্যথা দেওয়ার উদ্দেশ্যে কিছু বলেননি তিনি।

“ফ্র্যাঞ্চাইজি মালিক হিসেবে হঠাৎ যখন শুনলাম মুশফিক চলে যাবে, তখন আমার খারাপ লাগলো, যে আমাকে না বলে যাবে। তখন হিট অব দ্য মোমেন্টে ওইটা বলে ফেলছি। আমি ওভাবে উদ্দেশ্য করে বলিনি। বুঝিনি মুশফিক ব্যথা পাবে। এটা নিয়ে আমিও দুঃখিত।”

আওয়াল চৌধুরীর দাবি, বিসিবি পরিচালক হিসেবে নয়, ফ্র্যাঞ্চাইজির মালিক হিসেবে মুশফিক সম্পর্কে বলছিলেন তিনি।

তার এই কথার সূত্র ধরেই বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক ফ্র্যাঞ্চাইজি মালিকদের নিজেদের অবস্থান থেকে দায়িত্ব নিয়ে কথা বলার তাগিদ দেন। যেন ভবিষ্যতে এই ধরনের পরিস্থিতি আর তৈরি না হয়।

“ব্যাপারটা নিয়ে আমরা আলাপ-আলোচনা করেছি এমনকি মুশফিকের সাথেও বসেছি। আওয়াল চৌধুরী মিন করে বলেছেন তা না। অনাকাঙ্ক্ষিতভাবে ঘটনাটা ঘটে গেছে।”

“এ ব্যাপারটাতে উনি পুরোপুরিভাবে দুঃখিত। মুশফিকও এটা স্পোর্টিংলি নিয়েছে। আমাদের গভর্নিং কাউন্সিলের সাথে সে বসেছিল। সে এটা মেনে নিয়েছে। আমার মনে হয় এ ব্যাপারটা এখানেই শেষ হয়ে গেছে।”