ইংল্যান্ড দলে মার্ক উড

ইংল্যান্ডের চ্যাম্পিয়ন্স ট্রফির দলে ফিরেছেন মার্ক উড। আয়ারল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের দলেও আছেন এই পেসার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 April 2017, 12:51 PM
Updated : 25 April 2017, 12:51 PM

গোড়ালির অস্ত্রোপচারের পর সেরে উঠে এই মৌসুমেই মাঠে ফিরেছেন উড। সাদা বলে ইংল্যান্ডের পেস আক্রমণের অন্যতম গুরুত্বপূর্ণ এই সদস্য চোটের জন্য খুব বেশি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছেন না। ২০১৫ সালে অভিষেকের পর এ পর্যন্ত খেলেছেন মোটে ১১ ওয়ানডে।
 
দেশের মাটিতে চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলা হবে না পেসার স্টিভেন ফিনের। তাকে পেছনে ফেলে জায়গা করে নিয়েছেন জেইক বল। চোটের জন্য ওয়েস্ট ইন্ডিজ সফরে যেতে না পারা বাঁহাতি পেসার ডেভিড উইলি ফিরেছেন দলে।
 
আয়ারল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের দলে আছেন ফিন। ১৪ সদস্যের সেই দলে তার সঙ্গী বেন ডাকেট। আইপিএলে খেলার জন্য এই সিরিজে খেলা হবে না বেন স্টোকস, ক্রিস ওকস ও জস বাটলারের। ভারত থেকে দেশে ফিরে খেলবেন ওয়েন মর্গ্যান, জেসন রয় ও স্যাম বিলিংস।
 
চ্যাম্পিয়ন্স ট্রফি ও দক্ষিণ আফ্রিকা সিরিজের ইংল্যান্ড দল: ওয়েন মর্গ্যান (ইংল্যান্ড), মইন আলি, জনি বেয়ারস্টো, জেইক বল, স্যাম বিলিংস, জস বাটলার, অ্যালেক্স হেলস, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড।
 
আয়ারল্যান্ড সিরিজের ইংল্যান্ড দল: ওয়েন মর্গ্যান (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, জেইক বল, স্যাম বিলিংস, বেন ডাকেট, স্টিভেন ফিন, অ্যালেক্স হেলস, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, ডেভিড উইলি, মার্ক উড।