ওয়েস্ট ইন্ডিজ দল থেকে বাদ স্যামুয়েলস-ব্রাভো

যেমন কথা তেমন কাজ। ড্যারেন ব্রাভোকে বলা হয়েছিল, বোর্ডের সঙ্গে ঝামেলা না মেটালে দলের টিকেট মিলবে না। ঝামেলা মেটেনি। তাই গত সিরিজের অন্যতম সেরা পারফরমার, দলের সেরাদের একজন হয়েও বাদ পড়লেন ব্রাভো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 April 2017, 09:23 AM
Updated : 18 April 2017, 09:23 AM

পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টের ওয়েস্ট ইন্ডিজ দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ মারলন স্যামুয়েলস ও অলরাউন্ডার কার্লোস ব্র্যাথওয়েটও।

ওয়ানডের পর টেস্ট দলেও ফিরেছেন ওপেনার কাইরান পাওয়েল। ১৩ সদস্যের দলে নতুন মুখ দুই ব্যাটসম্যান ভিশল সিং ও শিমরন হেটমায়ার।

২৭ বছর বয়সী পাওয়েল সবশেষ টেস্ট খেলেছেন ২০১৪ সালের জুনে। মাঝে ক্রিকেট ছেড়ে দিয়ে যুক্তরাষ্ট্রে চেষ্টা করেছেন বেসবল খেলোয়াড় হতে। সেখানে ব্যর্থ হয়ে আবার ফিরেছেন ক্রিকেটে। কদিন আগে ফিরেছিলেন ওয়েস্ট ইন্ডিজের রঙিন পোশাকের দলে। এবার ফিরলেন টেস্টেও।

ড্যারেন ব্রাভো

২০ বছর বয়সী হেটমায়ার গত বছর বাংলাদেশে ওয়েস্ট ইন্ডিজকে নেতৃত্ব দিয়েছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ে। ২৮ বছর বয়সী ভিশল অবশ্য অনেক দিন থেকেই খেলছেন ঘরোয়া ক্রিকেটে।

এই তিন বাঁহাতি ব্যাটসম্যানেরই টেস্ট দলের দুয়ার খুলে দিয়েছে পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের পারফরম্যান্স। জ্যামাইকায় তিন দিনের প্রস্তুতি মাচের প্রথম ইনিংসে অপরাজিত ১৩৫ করেছেন ভিশল। হেটমায়ার করেছেন ৯৭। আর দুই ইনিংসে পাওয়েল করেছেন ৫৮ ও অপরাজিত ৮৪।

সবশেষ সিরিজের ওয়েস্ট ইন্ডিজ দল থেকে আরও বাদ পড়েছেন লিওন জনসন ও জোমেল ওয়ারিক্যান।

শুক্রবার জ্যামাইকায় শুরু তিন টেস্টের প্রথমটি।

টেস্টের ওয়েস্ট ইন্ডিজ দল: জেসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিশু, জার্মেইন ব্ল্যাকউড, ক্রেইগ ব্র্যাথওয়েট, রোস্টন চেইস, মিগুয়েল কামিন্স, শেন ডাওরিচ, শ্যানন গ্যাব্রিয়েল, শিমরন হেটমায়ার, শাই হোপ, আলজারি জোসেফ, কাইরান পাওয়েল, ভিশল সিং।