আগে ব্যাট করলে ১৮০ রান চাই থারাঙ্গার

নিজেদের শেষ সিরিজেই অস্ট্রেলিয়ার বিপক্ষে বড় রানের লক্ষ্য তাড়া করে জিতেছে শ্রীলঙ্কা। বাংলাদেশের বিপক্ষেও তার পুনরাবৃত্তির ব্যাপারে আশাবাদী উপুল থারাঙ্গা। তবে আগে ব্যাট করতে হলে স্কোর বোর্ডে অন্তত ১৮০ রান চান লঙ্কান অধিনায়ক।

ক্রীড়া প্রতিবেদক কলম্বো থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 April 2017, 02:42 PM
Updated : 3 April 2017, 02:42 PM

অস্ট্রেলিয়ায় নিজেদের শেষ সিরিজে টানা দুই ম্যাচে ১৬৯ ও ১৭৪ রানের লক্ষ্য তাড়া করে সিরিজ জিতে শ্রীলঙ্কা। সতীর্থদের বড় রান তাড়ার সামর্থ্যে দারুণ খুশি অধিনায়ক।

“অস্ট্রেলিয়াতে আমরা বড় লক্ষ্য তাড়া করে জিতেছি। এখানে যদি আমরা ১৮০ রান করতে পারি বা এই রান তাড়া করে জিততে পারি সেটা হবে দারুণ একটি ব্যাপার।”

আর প্রেমাদাসা স্টেডিয়ামে মঙ্গলবার বাংলাদেশ সময় সন্ধা সাড়ে সাতটায় প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশের মুখোমুখি হবে শ্রীলঙ্কা। তার আগের দিনের সংবাদ সম্মেলনে থারাঙ্গা জানান, জয় দিয়ে শেষ করতে উন্মুখ আছেন তারা।    

“দুই দলই জিততে চায়। কারণ, টেস্ট ও ওয়ানডে সিরিজ ড্র হয়েছে। অমরা এখানে দুই ম্যাচেই জিততে চাই। সেই সামর্থ্য আমাদের আছে। সাম্প্রতিক সময়ে আমরা টি-টোয়েন্টিতে ভালো করছি।”

তৃতীয় ওয়ানডের দারুণ জয়ে সিরিজ ড্র করা শ্রীলঙ্কার আত্মবিশ্বাস এখন তুঙ্গে। সেই ম্যাচে ভালো খেলার ধারাবাহিকতা টি-টোয়েন্টিতেও নিয়ে আসতে চান অধিনায়ক।

“খেলোয়াড়রা মানসিকভাবে ভালো অবস্থায় রয়েছি। তৃতীয় ওয়ানডে থেকে আমরা অনুপ্রেরণা পাচ্ছি। সেই ম্যাচে যেভাবে ফিল্ডিং করেছি তা আমাদের শক্তি যোগাচ্ছে। টি-টোয়েন্টিতেও তা ধরে রাখতে হবে। টপ অর্ডার ব্যাটসম্যানরা রান পাচ্ছে, সেটা এখানেও ধরে রাখতে হবে।”