সমর্থকদের জয় উৎসর্গ অধিনায়কের

শ্রীলঙ্কার মাটিতে প্রথম জয় বাংলাদেশের ক্রিকেটের সমর্থকদের উৎসর্গ করেছেন মুশফিকুর রহিম। ভবিষ্যতে আরও ভালো উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন অধিনায়ক।

ক্রীড়া প্রতিবেদক কলম্বো থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2017, 02:02 PM
Updated : 19 March 2017, 04:17 PM

কলম্বোর পি সারা ওভালে নিজেদের শততম টেস্টে রোববার শ্রীলঙ্কাকে ৪ উইকেটে হারায় বাংলাদেশ। মেহেদী হাসান মিরাজের ব্যাটে জয়সূচক রান আসার পর মাঠে হলো খানিক উদযাপন। হাত মেলানো হল প্রতিপক্ষের সঙ্গে। ড্রেসিংরুমে গাওয়া গল ‘আমরা করবো জয়’। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে থাকলো পুরো দল। তোলা হল গ্রুপ ছবি। 

একটা কিছু যেন বাদ পড়ে গেল। জয় উদযাপনের জন্য গ্যালারিতে নেই খুব বেশি ভক্ত। পি সারার গ্যালারিও এমন সেখানে ল্যাপ অনার দেওয়ারও কোনো অর্থ হয় না। এই সব খুব ‘মিস’ করল বাংলাদেশ দল, যদি এই ম্যাচ দেশে হতো!

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মুশফিক নিজেদের ক্রিকেটের অন্যতম বড় জয় উৎসর্গ করলেন বাংলাদেশের ক্রিকেটের সমর্থকদের।

“অবশ্যই এটা অনেক বড় একটা অর্জন। যদি ব্যক্তিগতভাবে জিজ্ঞেস করেন, এই জয় আমি বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের উৎসর্গ করতে চাই। খেলা ভালো না হলে অনেক সময় তারাও সমালোচনা করেন। তবে তাদের সমর্থন এখানেও ছিল। সব সময় সমর্থন করেছেন।

“আমার মনে হয়, আমরা কিছুটা হলেও প্রতিদান দিতে পেরেছি। এই জন্য ভালো লাগছে। আমরা সব সময়ই ভালো কিছু করার চেষ্টা করি, ভবিষ্যতে আরও ভালো করার চেষ্টা করবো।”