আফসোস নেই মাশরাফির

শুরুর বিপর্যয়ের পর শেষ বেলায় ঘুরে দাঁড়ানো; টানা চার ম্যাচে জয়। শেষটা স্বস্তিতেই হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। আরেকটি জয় থাকলে প্লে অফের লড়াইয়েই থাকত কুমিল্লা। আরেকটু আগে নিজেদের ফিরে না পাওয়ার আক্ষেপ তাই থাকতেই পারে; তবে মাশরাফির কাছে স্বস্তিটাই বেশি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Dec 2016, 01:23 PM
Updated : 5 Dec 2016, 11:53 AM

গতবারের চ্যাম্পিয়ন কুমিল্লা এবার ছিটকে গেছে প্লে অফের আগেই। পয়েন্ট টেবিলে শেষ করেছে তলানি থেকে দুইয়ে। তবে শেষ দিকে তারা ফিরে পেয়েছিল নিজেদের। প্রথম ৮ ম্যাচের মাত্র একটিতে জয়ী দল শেষের চার ম্যাচ জিতে শেষ করেছে ১০ পয়েন্ট নিয়ে। ১২ পয়েন্ট থাকলেই শেষ চারের লড়াইয়ে থাকত তারা। তবে এ নিয়ে আপশোস নেই মাশরাফির।

“এটা পরিষ্কারভাবে বোঝা যাচ্ছে যে আর একটা ম্যাচ জিততে পারলে হতে পারত। আবার হয়ত দেখা যেত, ওখানে একটা জিতলে এখানে চারটা জিততাম না। তো আফসোস করে তো কোনো লাভ নেই। যেটা হওয়ার ছিল, সেটাই হয়েছে। যদি বলেন যে কেন পারিনি, সেটা অবশ্যই হতাশার। আবার যেটা পেরেছি, যতটুকু পেরেছি, সেটা অবশ্যই ভালো।”

গতবার শেষ ম্যাচটি জিতেছিলেন, জিতলেন এবারও। তবে সেটি ছিল ফাইনাল ম্যাচ, এবার প্রাথমিক পর্বের ম্যাচ। তবে ফাইনাল হোক বা গুরুত্বহীন এই ম্যাচ, মাশরাফি মনে রাখতে চান শেষটিই।

“গতবারের মতো করে সব সময় আসা কঠিন। তবে ব্যাপারটা একই রকম যে জিতে এসেছিলাম, এবারও জিতেই এসেছি। হয়ত টুর্নামেন্ট আমরা নাই। তবে ভালো লাগছে যে আমরা অন্তত কিছু করতে পেরেছি।”

“টুর্নামেন্টে আমরা কোথাও ছিলাম না। সবার নীচে ছিলাম। ওখান থেকে ছয়ে শেষ করলেও ১০টা পয়েন্ট নিয়ে শেষ করতে পেরেছি। আমি মনে করি, খেলোয়াড়দেরও সবার খুব ভালো লাগছে।”