নিরাপত্তা সমন্বয়কের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে বিসিবি

ফতুল্লায় গত ৪ অক্টোবর সফরকারী ইংল্যান্ড ও বিসিবি একাদশের মধ্যকার একদিনের প্রস্তুতি ম্যাচের সময় ইংরেজি দৈনিক নিউ এজ-এর সংবাদকর্মীকে লাঞ্ছিত করার ঘটনায় নিরাপত্তা সমন্বয়ক মোহাম্মদ আলীর বিরুদ্ধে অবশেষে ব্যবস্থা নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Nov 2016, 02:36 PM
Updated : 25 Nov 2016, 02:50 PM

শুক্রবার সন্ধ্যায় মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের সংবাদ সম্মেলন কক্ষে ক্রীড়া সাংবাদিকদের সঙ্গে এক সভায় ওই সাবেক ক্রিকেটারকে নিরাপত্তার মত স্পর্শকাতর দায়িত্ব থেকে সরিয়ে নেওয়ার বিষয়টি মৌখিকভাবে নিশ্চিত করেছেন বিসিবি পরিচালক জালাল ইউনুস, ইসমাইল হায়দার মল্লিক ও বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী।

আলীর বিরুদ্ধে আগামী তিনদিনের মধ্যে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়ে সভার আগে বোর্ড কর্তাদের হাতে একটি স্মারকলিপি তুলে দেওয়া হয়। একই সঙ্গে সাম্প্রতিক সময়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে ক্রীড়া সাংবাদিকদের মুখোমুখি হওয়া নানা সমস্যার প্রতিকার চেয়ে দেওয়া হয় আরেকটি স্মারকলিপি।

দুটো স্মারকলিপির সঙ্গেই দেশের অধিকাংশ গণমাধ্যমের ক্রীড়া সাংবাদিকদের স্বাক্ষরও ছিল। অন্যান্য সমস্যাও আলোচনার মাধ্যমে সমাধানের আশ্বাস দিয়েছেন সভায় উপস্থিত বোর্ড কর্মকর্তারা।