তাড়াহুড়ায় মুশফিকদের হার

মিডলঅর্ডার ব্যাটসম্যান নাদিফ চৌধুরী মনে করছেন, ব্যাটিংয়ে তাড়াহুড়া না করলে রংপুর রাইডার্সের বিপক্ষে জয়ের হাসিতেই ম্যাচ শেষ করতে পারতেন তারা।  

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Nov 2016, 04:33 PM
Updated : 17 Nov 2016, 04:33 PM

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বৃহস্পতিবারের দ্বিতীয় ম্যাচে রংপুরের বিপক্ষে ১৭৬ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে ১৬৩ রানে অলআউট হয়ে যায় বরিশাল বুলস।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে দলের প্রতিনিধি হয়ে আসা নাদিফ জানান, শেষ ওভারে থিসারা পেরেরা বেশি সময় স্ট্রাইকে থাকলে হয়তো খেলার চিত্রটা অন্যরকম হত।   

“আমরা সবাই একটু তাড়াহুড়া করেছি। আমিও হয়তো ওই সময়ে একটু তাড়াহুড়া করেছি। তারপরও একটা ভালো ম্যাচ হয়েছে।”

“পরিকল্পনা ছিল থিসারা যেন স্ট্রাইকে থাকে; ও বিগ হিটার। আমার মনে হচ্ছিল, ও তিনটা ছক্কা হাঁকাতে পারবে। ওর সেই সামর্থ্য রয়েছে।”

শেষ ওভারের প্রথম বলে থিসারা প্রান্ত বদল করার পর আর স্ট্রাইকে ফিরতে পারেননি। শেষ ওভারে চার বলের মধ্যে ৩ উইকেট হারিয়ে অলআউট হয়ে যায় মুশফিকুর রহিমের দল।

নাদিফ জানান, নিজেদের শেষ ম্যাচে চিটাগং ভাইকিংসের ১৬৪ রানের লক্ষ্য তাড়া করে জয়ের আত্মবিশ্বাস বড় লক্ষ্য তাড়ায় সঠিক পথে রেখেছিল তাদের।

“আমরা ভালো ক্রিকেট খেলেছি। ১৭৬ রান চেজ করা সহজ নয়। অবশ্যই একটা চাপ চলে আসে।”

“আমাদের পরিকল্পনা সব ঠিক ছিল। আমরা আত্মবিশ্বাসী ছিলাম। তারপর ‘ডিউ ফ্যাক্টর’ ছিল। জানতাম রাতে বল করা কঠিন হবে। ঠিকঠক এগোচ্ছিলাম। কিন্তু শেষের কিছু ভুলের জন্য হয়তো হয়নি।”