নেতা স্যামিতে মুগ্ধ মিরাজ

কুমার সাঙ্গাকারার উইকেট নিয়েই মেহেদী হাসান মিরাজ ছুটলেন ড্যারেন স্যামির দিকে। লাফ দিয়ে উঠে গেলেন কোলে! আগের ম্যাচেও দেখা গেছে তার উইকেটের পর সবার আগে ছুটে এসেছেন স্যামি। মিরাজ বললেন, রাজশাহী কিংসের অধিনায়কের সঙ্গে দারুণ জমে গেছে তার ও গোটা দলের।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Nov 2016, 05:51 PM
Updated : 11 Nov 2016, 06:29 PM

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে মিরাজের বোলিং দেখার পরই টুইট করেছিলেন স্যামি। বলেছিলেন, এক দলে খেলা নিয়ে তার রোমাঞ্চের কথা। ঢাকায় এসেও ক্যারিবিয়ান অলরাউন্ডার বলেছেন, মিরাজের কাছে বড় কিছু চান তিনি।

প্রথম দুই ম্যাচে মিরাজ করেছেনও বেশ ভালো। ক্যারিয়ারের প্রথম দুই টি-টোয়েন্টিতে নিয়েছেন ৩ উইকেট। ছিলেন বেশ হিসেবি।

শুক্রবার ঢাকা ডায়নামাইটসকে ৬ উইকেটে হারিয়েছে রাজশাহী। এই জয়ে বড় অবদান ছিল মিরাজের। ৪ ওভারে ২০ রান দিয়ে নিয়েছেন কুমার সাঙ্গাকারা ও সাকিব আল হাসানের মূল্যবান দুটি উইকেট।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মিরাজ জানালেন, স্যামির অনুপ্রেরণাদায়ী নেতৃত্বে উজ্জীবিত তিনি ও গোটা দল।

“আসলে স্যামি অনেক বন্ধুত্বপরায়ণ। আমি অনেক ভাগ্যবান যে ওর মতো অধিনায়কের নেতৃত্বে খেলেছি। ওয়েস্ট ইন্ডিজকে দু বার চ্যাম্পিয়ন করিয়েছে। আমার ভালো লাগছে অনেক।”

“স্যামি যখন প্রথমবার আমাদের এখানে আসে, শুরু থেকেই এমন ভাবে মিশেছে যে কখনোই মনে হয়নি দূরের কেউ। সব সময় কাছের মনে হয়েছে। অনেক খোলামেলা সে। সবসময় মজা করে, উপভোগ করে। দলকে অনুপ্রাণিত করছে দারুণভাবে। এটা ওর অসাধারণ ব্যাপার।”

মাঝারি মানের দল নিয়েও এই টিম স্পিরিটকে পুঁজি করেই এগিয়ে যেতে চায় রাজশাহী।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক