এবার সব ঠিকের প্রত্যাশায় শরীফ

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের শুরুটা প্রত্যাশার ধারে কাছে যায়নি। তবে পরের ম্যাচেই নিজেদের সেরা রূপে দেখা যাবে বলে মনে করছেন অভিজ্ঞ পেসার মোহাম্মদ শরীফ।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Nov 2016, 12:23 PM
Updated : 10 Nov 2016, 01:00 PM

চিটাগং ভাইকিংসের বিপক্ষে প্রথম ম্যাচে কুমিল্লা ছিল বিবর্ণ। অধিনায়ক মাশরাফি মনে করেন, সেদিন সব কিছুতেই ভুল করেছেন তারা। সেখান থেকে ঘুরে দাঁড়ানোর জন্য খুব বেশি সময় পায়নি বর্তমান চ্যাম্পিয়নরা। তবে শরীফ মনে করেন, টি-টোয়েন্টি বলেই খুব কম সময়ের মধ্যে ঘুরে দাঁড়ানো যায়।

“(আগের ম্যাচ সব ভুল) কোনো ব্যাপার না। আমি মনে করি, টি-টোয়েন্টি বলেই এখান থেকে ফিরতে বেশি সময় লাগে না। যারা খেলছে সবাই সিনিয়র ক্রিকেটার। সবাই পরিণত ক্রিকেটার। এখানে নতুন করে শিখানোর কিছু নাই। যদি সবাই নিজেদের ভুলটা বুঝতে পারি তাহলে তাড়াতাড়ি ঠিক করতে ফেলতে পারব।”

“আমার মনে হয় না, আমরা ব্যাকফুটে আছি। কুমিল্লা কিন্তু গতবার প্রথম ম্যাচ হারার পরও চ্যাম্পিয়ন হয়েছে। এবারও তো ওইভাবেই চ্যাম্পিয়ন হতে পারি। আমরা ইতিবাচক আছি। আশা করি, এবার সব ঠিকঠাক করতে পারবো।”

গত আসরের রানার্সআপ বরিশাল বুলসের বিপক্ষে নিজেদের পরের ম্যাচে খেলবে কুমিল্লা। শরীফের বিশ্বাস, গুরুত্বপূর্ণ এই ম্যাচে যারা কম ভূল করবে তারাই জিতবে।

“(কুমিল্লা-বরিশাল) দুইটাই ভালো দল। মাঠ যারা ভালো খেলবে তারাই ফল পাবে। টি-টোয়েন্টিতে কিন্তু রিকভারি করার সময় থাকে না। যারা কম ভুল করে ভালো খেলে ফল তাদের পক্ষেই চলে আসে।”