‘রিয়াদ ম্যাচটা ছিনিয়ে নিয়েছে’

ক্ষণে ক্ষণে রঙ বদলানোর ম্যাচে ৩ রানের হার কোনো ভাবেই মানতে পারছেন না ড্যারেন স্যামি। রাজশাহী কিংস অধিনায়ক মনে করছেন, পরিস্থিতি অনুযায়ী খেলতে না পেরে ম্যাচটা তারা তুলে দিয়েছেন খুলনা টাইটানসের হাতে। সুযোগ দুই হাতে কাজে লাগিয়ে ম্যাচ ছিনিয়ে নিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Nov 2016, 01:22 PM
Updated : 9 Nov 2016, 03:34 PM

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খুলনার ১৩৩ রানের জবাবে ১৩০ রান করে রাজশাহী।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নিজেদের হতাশার কথা জানান ওয়েস্ট ইন্ডিজের দুই বারের বিশ্বকাপ জয়ী অধিনায়ক স্যামি। 

“রিয়াদকে বললাম, সে খেলাটা আমাদের কাছ থেকে ছিনিয়ে নিয়েছে। আমার মনে হয়, আমরা এটা ওকে উপহার দিয়েছি। আমরা পরিস্থিতি অনুযায়ী খেলতে পারিনি। জয়টা ওদের প্রাপ্য ছিল।”

মাহমুদউল্লাহর করা শেষ ওভারে ৭ রান দরকার ছিল রাজশাহীর। হাতে ছিল ৩ উইকেট। কিন্তু তিন রানের বেশি করতে পারেনি শেষ বলে অলআউট হওয়া স্যামির দল।

স্যামি মনে করেন, দলের ব্যাটিং নিয়ে আরও অনেক কাজ করতে হবে। উদ্বোধন করতে নেমে ৬৪ রানের চমৎকার এক ইনিংস খেলেছেন মুমিনুল হক। স্যামি নিজে করেছেন ৩১ রান। এই দুই জনের বাইরে দুই অঙ্কে যান কেবল সমিত প্যাটেল। 

“(আবুল হাসান) রাজু আমাদের ম্যাচে ফিরিয়েছিল। ওদের ১৩৩ রানে বেধে রেখে বোলাররা খুব ভালো করেছিল। তবে জুনায়েদ খানের ভালো একটি স্পেলে আমরা দিক হারিয়েছিলাম। পরে আবার ম্যাচ ফিরি কিন্তু শেষ করতে পারিনি। মনে হয় ওরাই জয়টা আমাদের চেয়ে বেশি চেয়েছিল।”

“এটা খুব হতাশাজনক। আমরা জেতার মতো অবস্থানে ছিলাম সেখান থেকে ম্যাচটা ছুড়ে ফেলেছি।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক