সহজ পরিকল্পনা নিয়ে বিপিএলে ইমরুল

এক বছরে ইমরুল কায়েসের জন্য পাল্টেছে অনেক কিছু। বিপিএলের গত আসরে নিজেকে প্রমাণে মরিয়া ছিলেন এই ওপেনার। দারুণ ছন্দে থাকায় এবার আছেন আগ্রহের কেন্দ্রে। বাঁহাতি এই ব্যাটসম্যান জানিয়েছেন, এর কিছুই তাকে স্পর্শ করছে না। উপভোগের মন্ত্র নিয়ে মাঠে নেমে নিজের কাজটা করে যাওয়াই তার লক্ষ্য।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Nov 2016, 03:46 PM
Updated : 7 Nov 2016, 03:46 PM

কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে শিরোপা এনে দিতে দারুণ কিছু ইনিংস খেলেছিলেন ইমরুল। ৩১২ রান করে ছিলেন স্বাগতিকদের মধ্যে সেরা সংগ্রাহক। তার ওপর দলের অগাধ আস্থা, রেখে দেওয়া দুই ক্রিকেটারের একজন ছিলেন তিনি। ইমরুলের ভাবনা জুড়ে কেবল আস্থার প্রতিদান দেওয়া।  

“দেখুন এর আগেও ব্যাটিংয়ে ছন্দে ছিলাম। হয়তো বা রান করতাম, আন্তর্জাতিক ক্রিকেট নয় বলে কেউ দেখতো না। আমি চেষ্টা করি যেখানেই খেলি, পারফর্ম করার। সেই চেষ্টা এবারও থাকবে। পরিকল্পনাটা সহজ, ভালো ক্রিকেট খেলা। তা করতে পারলে আমার জন্য ভালো, দলের জন্য ভালো।”

এরই মধ্যে একটা পরিবারের মতো হয়ে উঠেছে মাশরাফি বিন মুর্তজার কুমিল্লা। ইমরুল মনে করেন, সবার মধ্যে দারুণ বোঝাপড়ায় নির্ভার হয়ে ক্রিকেট খেলতে পারবেন তারা। 

“বিদেশিদের সঙ্গে আমাদের দেশি ক্রিকেটারদের বোঝাপড়া বেশ ভালো। তারাও খুব মানিয়ে নিয়েছে। এটা দলের ফলের জন্য একটা ইতিবাচক বিষয় এবং ভালো একটা দিক।”

আগামী মঙ্গলবারের প্রথম ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে টুর্নামেন্টের প্রথম ম্যাচে খেলবে কুমিল্লা। বর্তমান চ্যাম্পিয়ন হিসেবে সেই ম্যাচে নিজেদের ওপর কোনো চাপ দেখছেন না ইমরুল।

“কিসের চাপ? কোনো চাপ নাই। বর্তমান চ্যাম্পিয়ন হিসেবে এবছর আমরা আমাদের সেরা ক্রিকেটটা খেলার চেষ্টা করবো। চ্যাম্পিয়ন হতে চাই, না হতে পারলেও কোনো সমস্যা নাই।”