টেস্টে ‘চাপমুক্ত’ সাব্বির

টেস্টে অনেক সময় আছে, প্রচুর বল আছে, দ্রুত রান তোলার তাড়া নেই- তাই অহেতুক তাড়াহুড়ার কিছু দেখেন না সাব্বির রহমান। টেস্ট অভিষেকের অপেক্ষায় থাকা এই ব্যাটসম্যান মনে করছেন, সময় নিয়ে দেখেশুনে খেলাই তার জন্য সবচেয়ে ভালো হবে। 

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Oct 2016, 10:30 AM
Updated : 17 Oct 2016, 04:05 PM

সাব্বিরের সহজাত আক্রমণাত্মক ব্যাটিং টি-টোয়েন্টি ক্রিকেটের সঙ্গে পুরোপুরি মানানসই। ওয়ানডেতেও নিজের সামর্থ্য দেখিয়েছেন ২৪ বছর বয়সী এই ব্যাটসম্যান। প্রথমবারের মতো টেস্ট দলে ডাক পাওয়া সাব্বির কি টেস্টেও একই মেজাজে ব্যাটিং করবেন? সরাসরি উত্তর না দিয়ে ডানহাতি এই ব্যাটসম্যান জানিয়েছেন, নিজের শক্তির জায়গা থেকেই খেলবেন তিনি।  
 
“তেমন বেশি পরিবর্তন করবো কি না জানি না। রান তো রানই। যেভাবেই করি না কেন; চার বা ছক্কা যাই মারি না কেন- রান তো রানই। সবাই স্কোরটাই দেখবে। আমি চেষ্টা করবো আমার স্ট্রেংথ প্রমাণ করার জন্য।”
 
টেস্ট খেলার জন্য উন্মুখ হয়ে থাকা সাব্বির জানান, প্রচুর সময় থাকা আর ডট বল হলেও চাপ না থাকা তার জন্য স্বস্তি হয়ে এসেছে।
 
“টেস্ট ক্রিকেটে সময়ের একটা ব্যাপার আছে। আবার অনেক বল ডট হলেও কোনো সমস্যা নেই। ওয়ানডে, টি-টোয়েন্টিতে বল ডট হলে চাপ চলে আসে। কিন্তু এখানে চাপের কিছু নেই। সময় নিয়ে খেলাটাই সবচেয়ে ভালো।”