কাছে গিয়েও পারলেন না ইমরুল-সাকিবরা

ইমরুল কায়েস আর সাকিব আল হাসানের অসাধারণ ব্যাটিংয়ে বড় লক্ষ্য তাড়া করে জয়ের কাছে চলে গিয়েছিল বাংলাদেশ। কিন্তু শেষ পর্যন্ত সাফল্যের বন্দরে নোঙর ফেলতে পারেনি মাশরাফি বিন মুর্তজার দল। সিরিজের প্রথম ওয়ানডেতে ইংল্যান্ডের কাছে ২১ রানে হেরে গেছে স্বাগতিকরা। ছবি: মোস্তাফিজুর রহমান
  • আউট হয়ে গেছেন তাসকিন আহমেদ। সঙ্গী মোশাররফ হোসেনসহ প্যাভিলিয়নে ফিরে যাচ্ছেন জয়ের কাছে গিয়েও জিততে না পারার হতাশা নিয়ে। পেছনে আনন্দে মেতেছে ইংল্যান্ডের খেলোয়াড়রা।

    আউট হয়ে গেছেন তাসকিন আহমেদ। সঙ্গী মোশাররফ হোসেনসহ প্যাভিলিয়নে ফিরে যাচ্ছেন জয়ের কাছে গিয়েও জিততে না পারার হতাশা নিয়ে। পেছনে আনন্দে মেতেছে ইংল্যান্ডের খেলোয়াড়রা।

  • ম্যাচে বাংলাদেশের শুরুটা হয়েছিল ভালোই। ইংল্যান্ড স্কোরবোর্ডে ৪১ রান তুলতেই উদ্বোধনী ব্যাটসম্যান জেমস ভিঞ্চের উইকেট তুলে নেন পেসার শফিউল ইসলাম। তাকে ঘিরে সতীর্থদের উচ্ছ্বাস।

    ম্যাচে বাংলাদেশের শুরুটা হয়েছিল ভালোই। ইংল্যান্ড স্কোরবোর্ডে ৪১ রান তুলতেই উদ্বোধনী ব্যাটসম্যান জেমস ভিঞ্চের উইকেট তুলে নেন পেসার শফিউল ইসলাম। তাকে ঘিরে সতীর্থদের উচ্ছ্বাস।

  • জেসন রয়কে আউট করে বাংলাদেশের খেলোয়াড়দের উল্লাস।

    জেসন রয়কে আউট করে বাংলাদেশের খেলোয়াড়দের উল্লাস।

  • সাব্বির রহমানের দুর্দান্ত এক থ্রোয়ে আউট হয়ে গেলেন জনি বেয়ারস্টো। ইংল্যান্ডের এই ব্যাটসম্যানকে ফেরানোর আনন্দে ভাসছেন মাশরাফি বিন মুর্তজারা।

    সাব্বির রহমানের দুর্দান্ত এক থ্রোয়ে আউট হয়ে গেলেন জনি বেয়ারস্টো। ইংল্যান্ডের এই ব্যাটসম্যানকে ফেরানোর আনন্দে ভাসছেন মাশরাফি বিন মুর্তজারা।

  • রানের জন্য ছুটছেন ইংল্যান্ডের বেন স্টোকস ও বেন ডাকেট। দ্রুত তিন উইকেট হারানোর পর ১৫৩ রানের জুটি গড়ে দলকে বড় সংগ্রহের দিকে নিয়ে যান এই দুজন।

    রানের জন্য ছুটছেন ইংল্যান্ডের বেন স্টোকস ও বেন ডাকেট। দ্রুত তিন উইকেট হারানোর পর ১৫৩ রানের জুটি গড়ে দলকে বড় সংগ্রহের দিকে নিয়ে যান এই দুজন।

  • বেন স্টোকসের দেওয়া সহজ ক্যাচটি ফেলে দিলেন মোশাররফ হোসেন। ইংল্যান্ডের এই ব্যাটসম্যান দুবার 'জীবন' পেয়ে খেলেন ১০১ রানের ইনিংস।

    বেন স্টোকসের দেওয়া সহজ ক্যাচটি ফেলে দিলেন মোশাররফ হোসেন। ইংল্যান্ডের এই ব্যাটসম্যান দুবার 'জীবন' পেয়ে খেলেন ১০১ রানের ইনিংস।

  • অভিষেক ওয়ানডেতে অর্ধশতক করার পর দর্শক অভিনন্দনের জবাব দিচ্ছেন বেন ডাকেট।

    অভিষেক ওয়ানডেতে অর্ধশতক করার পর দর্শক অভিনন্দনের জবাব দিচ্ছেন বেন ডাকেট।

  • ওয়ানডে ক্যারিয়ারে প্রথম শতক পাওয়ার পর ইংল্যান্ডের ব্যাটসম্যান বেন স্টোকসের উচ্ছ্বাস।

    ওয়ানডে ক্যারিয়ারে প্রথম শতক পাওয়ার পর ইংল্যান্ডের ব্যাটসম্যান বেন স্টোকসের উচ্ছ্বাস।

  • মইন আলিকে ফেরানো মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে বাংলাদেশের খেলোয়াড়দের উচ্ছ্বাস।

    মইন আলিকে ফেরানো মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে বাংলাদেশের খেলোয়াড়দের উচ্ছ্বাস।

  • ওয়ানডেতে ক্যারিয়ার সেরা ১১২ রানের ইনিংস খেলার পথে দারুণ কিছু শট খেলেন বাংলাদেশের উদ্বোধনী ব্যাটসম্যান ইমরুল কায়েস।

    ওয়ানডেতে ক্যারিয়ার সেরা ১১২ রানের ইনিংস খেলার পথে দারুণ কিছু শট খেলেন বাংলাদেশের উদ্বোধনী ব্যাটসম্যান ইমরুল কায়েস।

  • ওয়ানডে ক্যারিয়ারের দ্বিতীয় শতক করার পথে পায়ে চোট পেয়েছিলেন ইমরুল কায়েস।

    ওয়ানডে ক্যারিয়ারের দ্বিতীয় শতক করার পথে পায়ে চোট পেয়েছিলেন ইমরুল কায়েস।

  • রানের জন্য ছুটছেন ইমরুল কায়েস ও সাকিব আল হাসান। পঞ্চম উইকেটে ১১৮ রানের জুটি গড়ে বাংলাদেশকে জয়ের স্বপ্ন দেখিয়েছিলেন এই দুই ব্যাটসম্যান।

    রানের জন্য ছুটছেন ইমরুল কায়েস ও সাকিব আল হাসান। পঞ্চম উইকেটে ১১৮ রানের জুটি গড়ে বাংলাদেশকে জয়ের স্বপ্ন দেখিয়েছিলেন এই দুই ব্যাটসম্যান।

  • ওয়ানডে ক্যারিয়ারের দ্বিতীয় শতক পাওয়ার পর ইমরুল কায়েসের উচ্ছ্বাস।

    ওয়ানডে ক্যারিয়ারের দ্বিতীয় শতক পাওয়ার পর ইমরুল কায়েসের উচ্ছ্বাস।

  • আউট হয়ে ফিরছেন সাকিব আল হাসান। ৫৫ বলে ৭৯ রান করে বাংলাদেশকে জয়ের স্বপ্ন দেখাচ্ছিলেন তিনি।

    আউট হয়ে ফিরছেন সাকিব আল হাসান। ৫৫ বলে ৭৯ রান করে বাংলাদেশকে জয়ের স্বপ্ন দেখাচ্ছিলেন তিনি।

  • মোসাদ্দেক হোসেনকে আউট করা জেইক বলকে নিয়ে ইংল্যান্ডের খেলোয়াড়দের উল্লাস। অভিষেক ওয়ানডেতে ৫ উইকেট নিয়েছেন এই পেসার।

    মোসাদ্দেক হোসেনকে আউট করা জেইক বলকে নিয়ে ইংল্যান্ডের খেলোয়াড়দের উল্লাস। অভিষেক ওয়ানডেতে ৫ উইকেট নিয়েছেন এই পেসার।

  • মাশরাফি বিন মুর্তজাকে আউট করা আদিল রশিদকে নিয়ে ইংল্যান্ডের খেলোয়াড়দের উচ্ছ্বাস। ৪৯ রান দিয়ে ৪ উইকেট নেন এই লিগ স্পিনার।

    মাশরাফি বিন মুর্তজাকে আউট করা আদিল রশিদকে নিয়ে ইংল্যান্ডের খেলোয়াড়দের উচ্ছ্বাস। ৪৯ রান দিয়ে ৪ উইকেট নেন এই লিগ স্পিনার।

  • আউট হয়ে ফিরছেন ইমরুল কায়েস। ১১২ রানের অসাধারণ একটি ইনিংস খেলে বাংলাদেশকে জয়ের স্বপ্ন দেখালেও শেষ পর্যন্ত পারেননি এই উদ্বোধনী ব্যাটসম্যান।

    আউট হয়ে ফিরছেন ইমরুল কায়েস। ১১২ রানের অসাধারণ একটি ইনিংস খেলে বাংলাদেশকে জয়ের স্বপ্ন দেখালেও শেষ পর্যন্ত পারেননি এই উদ্বোধনী ব্যাটসম্যান।

Print Friendly and PDF