ইংল্যান্ড সিরিজে টিকেটের দাম বেশি, অনলাইনে কিনতে ভোগান্তি

দুই প্রক্রিয়ায় টিকেট বিক্রি হওয়ায় দুই দামে ইংল্যান্ড সিরিজের টিকেট কিনতে হচ্ছে ক্রিকেটপ্রেমীদের। অনলাইনে যারা টিকেট কিনবেন তাদের অন্যদের চেয়ে ২৫ টাকা বেশি দিতে হবে। সহজ ডটকম থেকে সেই টিকেট আবার সহজেও পাওয়া যাচ্ছে না। 

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Oct 2016, 12:09 PM
Updated : 5 Oct 2016, 01:15 PM

আফগানিস্তানের বিপক্ষে সর্বশেষ সিরিজে টিকেটের মূল্যের সঙ্গেই যুক্ত ছিল ১৫ শতাংশ ভ্যাট। তবে ইংল্যান্ড সিরিজে ভ্যাটের কথা বলে বাড়তি টাকা নেওয়া হচ্ছে।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম দুটি ওয়ানডের টিকেটের গায়ের মূল্য ভিআইপি গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, শহীদ মুশতাক ও জুয়েল স্ট্যান্ড ৩০০ টাকা, নর্থ ও সাউথ স্ট্যান্ড ১৫০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ১০০ টাকা। সঙ্গে দিতে হচ্ছে ১৫ শতাংশ ভ্যাট।

শুক্রবার থেকে শুরু হতে যাওয়া সিরিজের টিকেট অনলাইনে ছাড়া হয়েছে গত মঙ্গলবার রাতে। এখানে টিকেট কিনতে প্রতিটি টিকেটের জন্য ২৫ টাকা করে সার্ভিস চার্জ গুণতে হবে ক্রেতাদের।

এ ব্যাপারে সহজ ডটকমের প্রধান নির্বাহী মালিহা কাদির দাবি করেন, অনলাইনে যেকোনো কিছু কিনতে গেলে সার্ভিস চার্জ দিতে হয়। তাই ক্রিকেট ম্যাচের টিকেট কিনতে গেলেও চার্জ দিতে হবে সবাইকে।

কিন্তু বেশি টাকা দিয়ে অনলাইনে টিকেট কিনতে গেলেও ভক্তদের ভোগান্তি শেষ হচ্ছে না। মঙ্গলবার রাতে নিজেদের সাইটে কিছু টিকেট বিক্রি করে সহজ ডটকম। বুধবার ওয়েবসাইটে বলা হয়, এ দিন সময় সময় কিছু টিকেট বিক্রি করা হবে। ক্রিকেট ভক্তদের সারা দিন কেটেছে সেই প্রতীক্ষায়।

এক সময় রাত থেকে ব্যাংকের সামনে লাইন দিয়ে দাঁড়িয়ে থাকতে হত, এখন একটু পর পর সহজ ডটকমের সাইটে খোঁজ নিতে হচ্ছে তাদের।