বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের টিকেট অনলাইনে

এবার আর কোনো ব্যাংকে নয়, বাংলাদেশ-আফগানিস্তান ওয়ানডে সিরিজের টিকেট পাওয়া যাবে অনলাইনে। এই সিরিজের জন্য বিসিবির টিকেট পার্টনার ‘সহজ ডট কম’। বাস-ট্রেন-লঞ্চের টিকেট সরবরাহ করে পরিচিতি পাওয়া এই সাইটে বৃহস্পতিবার বিকেল থেকেই বুকিং দেওয়া যাবে টিকেট।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Sept 2016, 09:41 AM
Updated : 22 Sept 2016, 03:00 PM

বৃহস্পতিবার বিসিবিতে এক সংবাদ সম্মেলনে দেওয়া হয় এই ঘোষণা। অনলাইনের পাশাপাশি ম্যাচের দিন স্টেডিয়ামের বুথেও পাওয়া যাবে টিকেট।

সহজ ডট কমের ওয়েবসাইটেই (www.shohoz.com) দেওয়া থাকবে টিকেট সংগ্রহের বিস্তারিত প্রক্রিয়া। প্রাথমিকভাবে প্রক্রিয়ার খানিকটা জানালেন সংস্থাটির প্রধান নির্বাহী মালিহা কাদির।

“একজন সর্বোচ্চ তিনটি টিকেট কিনতে পারবেন। অনলাইনে ফোন বা ক্রেডিট কার্ডের মাধ্যমে টিকেটের টাকা পরিশোধ করতে হবে। টিকেট ক্রয়ের জন্য ফোন নম্বর ও যে কোনো ফটো আইডি লাগবে। টাকা পরিশোধের পর একটি রসিদ দেওয়া হবে।”

“টিকেট সংগ্রহ করতে হবে লোটোর (পোশাকের ব্র্যান্ড) শো রুম থেকে। সাতটি শো রুমের ঠিকানা সাইটে থাকবে। টাকা পরিশোধের পর তারিখ ও টিকেট সংগ্রহের শো রুমের ঠিকানা জানিয়ে দিতে হবে। টিকেট সংগ্রহের সময় ওই ফোন নম্বরসহ ফোন এবং ফটো আইডি সঙ্গে রাখতে হবে।”

টিকিটের মূল্য ভিআইপি গ্র্যান্ড স্ট্যান্ড ১ হাজার টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, শহীদ মুশতাক ও জুয়েল স্ট্যান্ড ৩০০ টাকা, নর্থ ও সাউথ স্ট্যান্ড ১৫০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ১০০ টাকা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী দুই বছর বিবিসির অফিসিয়াল বেভারেজ পার্টনার প্রাণ আপ এবং অফিসিয়াল ড্রিংক ফ্রেশ।