প্রস্তুতি ম্যাচের দলে মোসাদ্দেক-মিরাজ

প্রথমবারের মতো ওয়ানডে দলে ডাক পাওয়ার অপেক্ষায় দিন গুণছেন মোসাদ্দেক হোসেন ও মেহেদি হাসান মিরাজ। আশা পূরণ হবে কিনা, সেটি বলবে সময়। তবে আপাতত দুজন জায়গা পেয়েছেন আফগানিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের বিসিবি একাদশে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Sept 2016, 02:56 PM
Updated : 20 Sept 2016, 02:56 PM

আফগানিস্তান ও ইংল্যান্ড সিরিজে জন্য ঘোষিত ২০ সদস্যের ওয়ানডে পুল থেকে প্রস্তুতি ম্যাচের দলে আরও আছেন সাব্বির রহমান, ইমরুল কায়েস, এনামুল এক, শুভাশীষ রায় চৌধুরী ও আলাউদ্দিন বাবু।

ওয়ানডে দল থেকে বাদ পড়া পেসার কামরুল ইসলাম রাব্বি ও উইকেটকিপার-ব্যাটসম্যান লিটন দাস আছেন এই ম্যাচের দলে। জায়গা পেয়েছেন প্রতিশ্রুতিশীল ব্যাটসম্যান আল আমিন (জুনিয়র) ও বাঁহাতি পেসার আবু হায়দার রনি।

৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বুধবার বিকেলে ঢাকায় পা রাখবে আফগানিস্তান দল। আগামী শুক্রবার প্রস্তুতি ম্যাচটি হবে ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে। ম্যাচ শুরু হবে সকাল ৯টায়।

বিসিবি একাদশ: ইমরুল কায়েস, এনামুল হক, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, লিটন কুমার দাস, শুভাগত হোম চৌধুরী, আবু হায়দার রনি, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, আল আমিন হোসেন (জুনিয়র), শুভাশীষ রায় চৌধুরী, মেহেদি হাসান মিরাজ, আলাউদ্দিন বাবু।