বাংলাদেশে ‘অবশ্যই’ আসবেন মইন আলি

এখনও দ্বিধায় আছেন ইংল্যান্ডের ওয়ানডে অধিনায়ক ওয়েন মর্গ্যান। লিয়াম প্লাঙ্কেটসহ আরও কয়েকজন সংশয়ে বাংলাদেশ সফরে আসা নিয়ে। তবে মইন আলির মনে বিন্দুমাত্র সংশয়ই নেই। দলে নির্বাচিত হলে বাংলাদেশে অবশ্যই আসবেন এই অলরাউন্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Sept 2016, 02:55 PM
Updated : 3 Sept 2016, 03:20 PM

চলতি পাকিস্তান-ইংল্যান্ড সিরিজ শেষে বাংলাদেশ সফরের ব্যাপারে সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন মর্গ্যানসহ কয়েকজন ইংলিশ ক্রিকেটার। মইন নিজের সিদ্ধান্ত জানিয়ে দিলেন সিরিজের শেষ ওয়ানডের আগের দিনই।

“নির্বাচিত হলে আমি অবশ্যই যাব। আমি সব কিছু নিয়েই সন্তুষ্ট, সফরের জন্য মুখিয়ে আছি।”

“সবাই আলাদা, সব ব্যাপারেই নিজেদের আলাদা দৃষ্টিভঙ্গি আছে-দল হিসেবে পরস্পরের সিদ্ধান্তকে সমর্থনও জানাতে হয়। ব্যাপারটি নির্ভর করছে ব্যক্তিগত সিদ্ধান্তের ওপর। কারও ওপর চাপ নেই।”

নিজের সিদ্ধান্তের পেছনে যুক্তিটাও তুলে ধরলেন এই অলরাউন্ডার।

“আমার কথা হলো, এই সময়ে কোনো জায়গাতেও আপনি নিরাপদ নন। যে কোনো জায়গায় থেকেও আপনি নিরাপদ নাও থাকতে পারেন। আমি পুরোপুরিই বুঝতে পারছি এবং সবার সিদ্ধান্তকেও সমর্থন জানাচ্ছি।”

শুক্রবার স্পন্সরদের একটি অনুষ্ঠানে বাংলাদেশ সফরে আসার ব্যাপারে সবুজ সংকেত দেন জনি বেয়ারস্টো। ইসিবির নিরাপত্তা প্রধান ডিকাসনের ওপর অগাধ আস্থা এই উইকেটকিপার ব্যাটসম্যানের।

“আমি এখনও শতভাগ নিশ্চিত সিদ্ধান্ত নেইনি। তবে আমি জানি যে রেজির ওপর আমার পূর্ণ আস্থা আছে। ওর সঙ্গে আমি অসংখ্য সফরে গিয়েছি, আমাকে চেনেন ছোটবেলা থেকে। ওর ওপর তাই আমার পূর্ণ বিশ্বাস আছে।”

এর আগে ইংল্যান্ডের কিছু সংবাদমাধ্যম সূত্রের বরাতে জানিয়েছে, টেস্ট অধিনায়ক অ্যালেস্টার কুকও বাংলাদেশ সফরে আসার নিশ্চয়তা দিয়েছেন ইসিবিকে।