ভারত-উইন্ডিজ টি-টোয়ন্টি পণ্ড

সম্প্রচারের গোলযোগে ৪০ মিনিট দেরিতে শুরু হওয়া ভারত-ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় টি-টোয়েন্টি শেষ পর্যন্ত পরিত্যক্ত হয়েছে বৃষ্টির বাধায়। আর মাত্র তিন ওভার খেলা হলেই ফল হত। কিন্তু মাঠ খেলার অনুপযোগী না থাকায় খেলা সম্ভব হয়নি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 August 2016, 06:45 PM
Updated : 28 August 2016, 06:45 PM

দুই ম্যাচের সিরিজ ১-০ ব্যবধানে জিতেছে ওয়েস্ট ইন্ডিজ।

রোববার ফ্লোরিডার সেন্ট্রাল ব্রনওয়ার্ড রিজিওন্যাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে টস হেরে ব্যাট করতে নেমে দুই বল বাকি থাকতে ১৪৩ রানে অলআউট হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ।

আগের ম্যাচে দুই দল মিলিয়ে করেছিল ৪৮৯ রান। সেই একই মাঠে, একই রকম উইকেটে এবার সুবিধা করতে পারেননি ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানরা।

২৫ বলে ৫টি চার আর দুটি ছক্কায় ৪৩ রান করা জনসন চার্লস চেষ্টা করেছিলেন। কিন্তু নিজের ইনিংস বড় করতে পারেননি। বিশ্ব চ্যাম্পিয়নদের আর কোনো ব্যাটসম্যান বিশের ঘরেও যেতে পারেননি।

দ্বিতীয় সর্বোচ্চ ১৯ রান করেন লেন্ডল সিমন্স। ১৮ রান করে ফিরেন অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েইট।

সঠিক লাইন-লেংথে বল করে প্রতিপক্ষকে খুব একটা সুযোগ দেননি ভারতের বোলাররা। আগের ম্যাচে ১ ওভারে ৩২ রান দেওয়া স্টুয়ার্ট বিনির জায়গায় দলে ফিরে অমিত মিশ্র বোলিং আক্রমণের নেতৃত্ব দেন। ৪ ওভারে ২৪ রান দিয়ে এই লেগ স্পিনার নেন ৩ উইকেট।

দুটি করে উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন, জাসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ শামি।

জবাবে ২ ওভারে কোনো উইকেট না হারিয়ে ১৫ রান করে ভারত। রোহিত শর্মা ১০ ও অজিঙ্কা রাহানে ৪ রানে অপরাজিত থাকেন। এরপর বৃষ্টি নামলে আর খেলা সম্ভব হয়নি।

সংক্ষিপ্ত স্কোর:

ওয়েস্ট ইন্ডিজ: ১৯.৪ ওভারে ১৪৩ (চার্লস ৪৩, লুইস ৭, স্যামুয়েলস ৫, সিমন্স ১৯, ফ্লেচার ৩, পোলার্ড ১৩, রাসেল ১৩, ব্রাভো ৩, ব্র্যাথওয়েইট ১৮, নারাইন ৯*, বদ্রি ১; মিশ্র ৩/২৪, অশ্বিন ২/১১, বুমরাহ ২/২৬, শামি ২/৩১, ভুবনেশ্বর ১/৩৬)

ভারত: ২ ওভারে ১৫/০ (রোহিত ১০*, রাহানে ৪*; রাসেল ০/৭, বদ্রি ০/৭)

ফল: ম্যাচ পরিত্যক্ত

সিরিজ: ১-০ ব্যবধানে ওয়েস্ট ইন্ডিজের