বাংলাদেশে বারবার আসতে চান আকিব জাভেদ

বাংলাদেশের ক্রিকেট সম্পর্কে ভালো ধারণা রাখেন আকিব জাভেদ। ক্রিকেট নিয়ে দেশটির মানুষের আবেগের কথাও অজানা নয় তার। বাংলাদেশের তরুণ পেসারদের সঙ্গে কাজ করতে বারবার ফিরে আসার আগ্রহের কথা জানিয়েছেন তিনি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 July 2016, 12:32 PM
Updated : 30 July 2016, 02:09 PM

পাকিস্তানের হয়ে ১৮৫টি আন্তর্জাতিক ম্যাচ খেলা আকিবকে কয়েকবারই বাংলাদেশের পেসারদের সঙ্গে কাজ করার প্রস্তাব দিয়েছিল বিসিবি। তবে নানা কারণেই কাজ করা হয়ে উঠেনি। অবশেষে সময় করতে পেরেছেন আকিব, কাজ শুরু করেছেন আবু জায়েদ চৌধুরীদের সঙ্গে।

শনিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আকিব সাংবাদিকদের বলেন, “চার মাস আগেই এশিয়া কাপের জন্য সংযুক্ত আরব আমিরাতের সঙ্গে এখানে এসেছিলাম। বাংলাদেশে আসাটা সব সময়ই দারুণ। বাংলাদেশের মানুষের ক্রিকেটের জন্য ভালোবাসা অসাধারণ, এই ক্ষেত্রে বাংলাদেশ এক নম্বর।”

পাকিস্তানের সাবেক পেসার আকিব জানান, সংযুক্ত আরব আমিরাতের প্রধান কোচের পদ ছাড়ার পর পিএসএলের দল লাহোর কালান্দার্সের ক্রিকেট পরিচালনা পরিচালক হিসেবে যোগ দিয়েছেন তিনি। তাই এখন বাংলাদেশের পেসারদের নিয়ে কাজ করার সময় বের করতে পারছেন।

“আমি বিসিবিকে জানিয়েছি, আমি আসতে পারব এবং তোমাদের বোলারদের সহায়তা করতে পারব। টাকা কোনো সমস্যা নয়। বছরে বিভিন্ন সময়ে আমি ৩-৪ সপ্তাহ ওদের সঙ্গে কাজ করতে পারব।”