চিকিৎসকের পরামর্শের অপেক্ষায় মুস্তাফিজ

শঙ্কাটাকেই সত্যি বলে জানিয়ে দিল মুস্তাফিজুর রহমানের এমআরআই রিপোর্ট। বাঁহাতি পেসারের বাম কাঁধের স্ল্যাপে সমস্যা ধরা পড়েছে। বাংলাদেশ জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলাম খান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানালেন, আপাতত ওখানকার ডাক্তারের পরামর্শ অনুযায়ীই ব্যবস্থা নেওয়া হবে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 July 2016, 03:31 PM
Updated : 27 July 2016, 03:25 AM

কাঁধের পুরোনো চোটের জায়গাটিতেই নতুন করে ব্যথা পেয়েছেন মুস্তাফিজ। জাতীয় দলের ফিজিও জানালেন, এই চোট সমস্যার সমাধানটাও আগের মতোই থাকছে।

“ওর এই চোট তো আমাদের আগে থেকেই জানা। স্থায়ীভাবে এই সমস্যার সমাধান করতে হলে অপারেশন লাগে। তবে ব্যথানাশক ইনজেশকন দিয়ে সাময়িক উপশম সম্ভব।”

সোমবার জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ জানিয়েছিলেন, ব্যথানাশক ইনজেকশন দিয়ে মুস্তাফিজকে না খেলাতে বিসিবি পরামর্শ দিয়েছে সাসেক্সকে। একই কথা বললেন বায়েজিদুল ইসলাম খানও।

“ব্যথানাশক তো চাইলে আমরাও দিতে পারতাম। একটা ইনজেকশন দিলেই হয়ত ৬ মাস খেলতে পারবে। কিন্তু সেটা তো স্থায়ী সমাধান না। অনেক সময় বিশ্রামেও ব্যথা কমে যেতে পারে। নাও পারে। আজই ওখানকার ডাক্তারের কাছে যাওয়ার কথা ওর। দেখা যাক, ডাক্তার কি পরামর্শ দেন।”

ডাক্তারের পরামর্শ যাই থাকুক, বিসিবির নির্দেশনামতো ব্যথানাশক ইনজেকশন দিয়ে মুস্তাফিজকে মাঠে নামাচ্ছে না সাসেক্স। বুধবার রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে ঘরের মাঠ হোভে হ্যাম্পশায়ারের বিপক্ষে নামবে সাসেক্স। এই ম্যাচের ১৩ সদস্যের স্কোয়াডে রাখা হয়নি মুস্তাফিজকে। তবে আশা করা হচ্ছে, বৃহস্পতিবার হোভেই টি-টোয়েন্টিতে গ্ল্যামরগ্যানের বিপক্ষে পাওয়া যাবে তাকে।

গত রোববার ওয়ানডে কাপে গ্লস্টারশায়ারের বিপক্ষে ম্যাচের আগের দিন অনুশীলনে কাঁধে ব্যথা পান মুস্তাফিজ। পরে খেলতে পারেননি সেই ম্যাচ।