ইংল্যান্ডের আবহাওয়া উপভোগ করছেন মুস্তাফিজ

কিছু দিন আগের সেই দাবদাহ নেই। তবে দেশে এখনও গরম। আইপিএল খেলার সময় ভারতের বিভিন্ন জায়গায় পেয়েছেন গরমের আঁচ। ইংল্যান্ডে গিয়ে তাই সেখানকার শীতল আবহাওয়া বেশ উপভোগ করছেন মুস্তাফিজুর রহমান।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 July 2016, 04:00 PM
Updated : 21 July 2016, 04:00 PM

বৃহস্পতিবার রাতেই সাসেক্সের হয়ে ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে অভিষেক হওয়ার কথা মুস্তাফিজের। ম্যাচের আগে কাউন্টি দলটির অফিসিয়াল ওয়েবসাইটে দোভাষীর সহায়তায় একটি ভিডিও ইন্টারভিউ দিয়েছেন বাংলাদেশের বাঁহাতি পেসার। বললেন আবহাওয়া নিয়ে ভালো লাগার কথা।

“সাসেক্সে আমি বাংলাদেশের প্রথম; নিজেকে অনেক বড় মনে হচ্ছে। সাসেক্স আমাকে নিয়েছে, এজন্য সাসেক্সকে ধন্যবাদ। আর এখানে আবহাওয়া অনেক ভালো। আইপিএলে খেলেছি, তখন অনেক গরম ছিল। এখানে ঠাণ্ডা।”

বাংলাদেশ দলের অনেকের কাছ থেকেই মুস্তাফিজ শুনেছেন ইংল্যান্ডের উইকেট পেস-বান্ধব। মাঠে নামার আগে তাই ছিলেন রোমাঞ্চিত।

“সিনিয়র ভাইদের কাছে শুনেছি যে পেস বোলারদের জন্য উইকেট অনেক ভালো। শুনেই ভালো লাগছিল যে কখন যাব, গিয়ে খেলব। আমার জন্য ভালো।”

ন্যাট ওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে সাউথ গ্রুপে ১১ ম্যাচের চারটি জিতে মাত্র ১০ পয়েন্ট সাসেক্স শার্কের। পয়েন্ট তালিকায় নয় দলের মধ্যে তারা এখন সপ্তমে। শেষটায় ভালো কিছু উপহার দিতে চান মুস্তাফিজ।

“জাতীয় দলে যখন খেলি বা যেখানেই খেলি, সব সময় জেতার জন্য খেলি। এখানে আগে তো আমি ছিলাম না। এখন আমি যতটা সুযোগ পাই, সেরাটা দেওয়ার চেষ্টা করব। দলকে সাপোর্ট দেওয়ার চেষ্টা করব যেন শেষ তিনটা ম্যাচ জিততে পারি।”

 

ইংলিশ ক্রিকেটে ভালো করতে সবার দোয়া চেয়েছেন বাংলাদেশের তরুণ এই সেনসশন।

“সবাই আমাকে সবসময় সমর্থন করে। এখন সাসেক্সে আসা হয়েছে, এখানে আমার যারা ভক্ত আছেন, তাদের এবং বাংলাদেশের সবার কাছে দোয়া চাই যেন আরও ভালো ভালো খেলা উপহার দিতে পারি।”