চোট পেয়ে মাঠের বাইরে দুমিনি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে বড় ধাক্কা খেয়েছে দক্ষিণ আফ্রিকা। হ্যামস্ট্রিংয়ের চোটে ছিটকে পড়েছেন জেপি দুমিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2016, 02:16 PM
Updated : 22 March 2016, 02:16 PM

গত রোববার আফগানিস্তানকে ৩৭ রানে হারানোর ম্যাচে ফিল্ডিংয়ের সময় চোট পান দুমিনি। পরদিন পরীক্ষা করানোর পর মঙ্গলবার দলের ম্যানেজার মোহাম্মদ মুসাজি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তাকে না পাওয়ার খবর নিশ্চিত করেন।

দারুণ ফর্মে থাকা দুমিনিকে হারানোয় দক্ষিণ আফ্রিকার বড় ক্ষতি হয়ে গেল। গত দুই ম্যাচে আউট না হয়ে বাঁ-হাতি এই ব্যাটসম্যান ৪৮ বলে করেন ৮৩ রান; ইংল্যান্ডের বিপক্ষে অপরাজিত ৫৪ এবং আফগানিস্তানের বিপক্ষে অপরাজিত ২৯।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ৩১ রান দিয়ে একটি উইকেটও নেন দুমিনি। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে দেশের পক্ষে সর্বোচ্চ ১ হাজার ৬৫৪ রানের মালিক ৩১ বছর বয়সী এই ক্রিকেটারকে অবশ্য সুপার টেনে শ্রীলঙ্কার বিপক্ষে শেষ ম্যাচের আগেই ফিরে পাওয়ার আশা করছে দক্ষিণ আফ্রিকা।

আগামী শুক্রবার নাগপুরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে লড়বে দক্ষিণ আফ্রিকা। প্রথম দুই ম্যাচের একটিতে জেতা ফাফ দু প্লেসির দলের সেমি-ফাইনালের আশা উজ্জ্বল রাখতে ক্যারিবীয়দের হারাতেই হবে।