• ধারাভাষ্য ক্যারিয়ারের ইতি টানলেন লয়েড
    সঙ্গীরা একে একে সবাই চলে গেছেন। ধারাভাষ্য কক্ষ এখন বেশ ফাঁকা লাগে ডেভিড লয়েডের কাছে। ইংল্যান্ডের সাবেক এই ক্রিকেটার তাই এবার নিজেও ইতি টেনে দিলেন ধারাভাষ্য ক্যারিয়ারের।
  • বাংলাদেশকে নিয়ে আশার ছবি দেখালেন ক্লাইভ লয়েড
    আইসিসির অতিথি হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে এসেছেন ক্লাইভ লয়েড। ক্যারিবিয়ান কিংবদন্তি মাঝেমধ্যে ঢু মারেন দুবাই ক্রিকেট স্টেডিয়ামের প্রেস বক্সেও। কখনও মাঠে, কখনও টিভি স্ক্রিনে চোখ নেড়ে হতাশায় মাথা নাড়েন। মাঠে যে ভুগছেন তার উত্তরসূরিরা! হয়ত নিজের সোনালী সময়ের কথা ভেবে আক্ষেপ করেন। সংবাদকর্মীদের সঙ্গে কথা বলায় তার চরম অনীহা। তবে একটু যখন মুখ খুললেন, দারুণ চমকেই দিলেন তিনি। বাংলাদেশ দলকে বেশ সম্ভাবনাময় মনে হয় দুটি ওয়ানডে বিশ্বকাপ জয়ী অধিনায়কের!
  • ৫৭ বছরে এমন ‘কমেডি’ জুটি দেখেননি লয়েড
    ক্রিকেট ব্যাকরণকে বুড়ো আঙুল দেখানো অদ্ভুত ব্যাটিং স্টান্স, অপ্রথাগত টেকনিক। ররি বার্নস ও ডমিনিক সিবলির ব্যাটিং নিয়ে আলোচনা ছিল আগে থেকেই। সেসব আলোচনা আরও বেশি উচ্চকিত হয়েছে দুই ইংলিশ ওপেনারের সাম্প্রতিক ব্যর্থতায়। চলছে তুমুল সমালোচনা। জনপ্রিয় ধারাভাষ্যকার, সাবেক ক্রিকেটার, কোচ ও আম্পায়ার ডেভিড লয়েড তো বলেই দিলেন, তার ক্রিকেট জীবনে এমন হাস্যকর ব্যাটিং স্টান্সের জুটি আগে দেখেননি।
  • লয়েডের চিঠিতে অনুপ্রাণিত মেয়ার্সরা
    অভিজ্ঞদের অনেককে ছাড়া বাংলাদেশ সফরে আসা ওয়েস্ট ইন্ডিজ দলটির পক্ষে বাজি ধরার খুব বেশি লোক হয়তো ছিল না। তবে নিজেদের সামর্থ্যে তাদের আস্থা ছিল অটুট। ক্যারিবিয়ানরা সেটির প্রমাণ দিয়েছে চট্টগ্রাম টেস্টে জিতে। সফরকারীদের জয়ের নায়ক কাইল মেয়ার্স বললেন, সফরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজ দলের প্রতি যে খোলা চিঠি লিখেছিলেন কিংবদন্তি ক্লাইভ লয়েড, তা বেশ অনুপ্রাণিত করেছিল তাদের।
  • নাইট উপাধিতে ভূষিত কিংবদন্তি ক্রিকেটার লয়েড-গ্রিনিজ
    ক্রিকেটে অবদানের স্বীকৃতি হিসেবে যুক্তরাজ্য নাইট উপাধিতে ভূষিত করেছে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট কিংবদন্তি ক্লাইভ লয়েডকে।