• এক ম্যাচে রউফের ২ অর্জন
    দিনটা দুর্দান্ত কাটল হারিস রউফের। নিউ জিল্যান্ডকে অল্প রানে বেঁধে রাখতে করলেন ক্যারিয়ার সেরা বোলিং। গড়ে দিলেন জয়ের ভিত। তাতে প্রথমবারের মতো আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ম্যাচ সেরা হওয়ার স্বাদ পেলেন পাকিস্তানের এই পেসার।
  • শঙ্কার মেঘ সরিয়ে নিউ জিল্যান্ডকে হারাল পাকিস্তান
    একদিন আগে দেড়শ ছাড়ানো লক্ষ্য তাড়ায় যে দল জিতেছিল কোনো উইকেট না হারিয়ে, তাদের বিপক্ষে অল্প পুঁজি নিয়েও লড়াই করল নিউ জিল্যান্ড। কিন্তু শেষ পর্যন্ত পেরে উঠল না তারা। শঙ্কার মেঘ সরিয়ে শোয়েব মালিকের কার্যকর ইনিংস ও আসিফ আলির ক্যামিওতে জিতল পাকিস্তান।
  • রউফের হাতজোড়, আফ্রিদি বললেন আস্তে বল করতে
    ম্যাচের উত্তেজনাপূর্ণ মুহূর্তে গুরুত্বপূর্ণ উইকেট নিলে উচ্ছ্বাসে ভেসে যাওয়ার কথা। কিন্তু শহিদ আফ্রিদিকে বোল্ড করে হাতজোড় করে ক্ষমা চাওয়ার ভঙ্গি করলেন হারিস রউফ। পাকিস্তান সুপার লিগের ম্যাচে এমন উদযাপন নিয়ে তুমুল আলোচনার মধ্যে সেটির ব্যাখ্যা করলেন এই ফাস্ট বোলার। আফ্রিদি নিজেও পরে আলোচনার স্রোতে সামিল হলেন মজার মন্তব্য করে।
  • অবশেষে ইংল্যান্ড সফরের অনুমতি পেলেন রউফ
    দীর্ঘ এক মাসেরও বেশি সময় সেলফ-আইসোলেশনে থাকা পাকিস্তানের পেসার হারিস রউফ অবশেষে করোনাভাইরাস মুক্ত হয়েছেন। টানা দুইবার পরীক্ষার ফল নেগেটিভ আসায় এবার অনুমতি পেলেন ইংল্যান্ড সফরে যাওয়ার।
  • করোনাভাইরাসে আক্রান্ত পাকিস্তানের ৩ ক্রিকেটার
    কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন পাকিস্তানের তিন ক্রিকেটার হায়দার আলি, হারিস রউফ ও শাদাব খান। এতে তাদের ইংল্যান্ড সফরে যাওয়া অনিশ্চয়তায় পড়ে গেছে।