• ফন ডাসেন-বাভুমার সেঞ্চুরিতে ভারতকে হারাল দ. আফ্রিকা
    ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ জয়ের পর ওয়ানডে সিরিজের শুরুটাও দারুণ হলো দক্ষিণ আফ্রিকার। চাপের মধ্যে দলকে টানলেন টেম্বা বাভুমা ও রাসি ফন ডার ডাসেন। দুই জনই সেঞ্চুরি করে এনে দিলেন তিনশর কাছাকাছি পুঁজি। সম্মিলিত চেষ্টায় বাকিটা সারলেন বোলাররা। সহজ জয়ে সিরিজে এগিয়ে গেল স্বাগতিকরা।
  • ঝড় তুলে ম্যাচের সেরা ফন ডার ডাসেন
    মারমুখী ব্যাটিংয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যারিয়ারে প্রথম সেঞ্চুরির সম্ভাবনা জাগালেন রাসি ফন ডার ডাসেন। শেষ পর্যন্ত কাঙ্ক্ষিত তিন অঙ্কের স্বাদ অবশ্য পাননি দক্ষিণ আফ্রিকার টপ অর্ডার এই ব্যাটসম্যান। তবে দলের জয়ে বড় অবদান রেখে জিতলেন ম্যাচ সেরার পুরস্কার।
  • অলরাউন্ড পারফরম্যান্সে বিশ্ব চ্যাম্পিয়নদের হারাল দ.আফ্রিকা
    প্রতিপক্ষ দলে টি-টোয়েন্টির বিধ্বংসী সব ব্যাটসম্যান। কিন্তু ক্রিস গেইল, আন্দ্রে রাসেলদের ঝড় তোলার সুযোগই দিলেন না দক্ষিণ আফ্রিকার বোলাররা। দারুণ বোলিংয়ে ওয়েস্ট ইন্ডিজকে আটকে রাখলেন দেড়শর নিচে। পরে ব্যাটসম্যানদের নিখুঁত পারফরম্যান্সে বিশ্ব চ্যাম্পিয়নদের বড় ব্যবধানে হারাল টেম্বা বাভুমার দল।
  • সহজ ম্যাচ কঠিন করে জিতল পাকিস্তান
    ৩০ বলে প্রয়োজন ৩০ রান, হাতে পাঁচ উইকেট, ক্রিজে দুই থিতু ব্যাটসম্যান। এমন সমীকরণের ম্যাচ গড়ালো শেষ বল পর্যন্ত, ছড়াল রোমাঞ্চ। বাবর আজমের সেঞ্চুরি ও ইমাম-উল হকের ফিফটিতে গড়া দৃঢ় ভিতে দাঁড়িয়েও সহজ ম্যাচ কঠিন করে জিতল পাকিস্তান।