সেমি-ফাইনালের আগে মালিক-রিজওয়ানের জ্বর

অস্ট্রেলিয়ার বিপক্ষে সেমি-ফাইনালের আগে জ্বরে আক্রান্ত হয়েছেন পাকিস্তানের দুই গুরুত্বপূর্ণ ক্রিকেটার শোয়েব মালিক ও মোহাম্মদ রিজওয়ান। দুজনের জন্য একটা স্বস্তির খবর, কোভিড পরীক্ষায় নেগেটিভ ফল এসেছে তাদের।

ক্রীড়া প্রতিবেদকদুবাই থেকে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Nov 2021, 05:44 PM
Updated : 10 Nov 2021, 06:28 PM

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে বৃহস্পতিবার ফাইনালে যাওয়ার লড়াইয়ে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে পাকিস্তান। বুধবার সন্ধ্যায় দুবাই ক্রিকেট একাডেমিতে অনুশীলন করে তারা। সেখানে অনুপস্থিত ছিলেন মালিক ও রিজওয়ান। পাকিস্তানের মিডিয়া ম্যানেজার ইব্রাহিম বাদিস জানান, জ্বরের জন্য মাঠে আসেননি এই দুই ক্রিকেটার।

“তাদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। এই মুহূর্তে তারা চিকিৎসকের পর্যবেক্ষণে আছে। বৃহস্পতিবার ১১টায় তাদের আবারও পরীক্ষা করা হবে। আশা করি, ওরা সুস্থ হয়ে উঠবে। টিম ম্যানেজমেন্ট তাদের জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে।”

চলতি বছর দারুণ ছন্দে আছেন রিজওয়ান। ক্রিস গেইলকে ছাড়িয়ে কদিন আগে গড়েছেন এক পঞ্জিকা বর্ষে স্বীকৃতি টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রানের রেকর্ড। অধিনায়ক বাবর আজমের সঙ্গে গড়েছেন দারুণ সফল এক উদ্বোধনী জুটি।

নাটকীয়ভাবে শেষ মুহূর্তে বিশ্বকাপ দলে আসা মালিকও আছেন ছন্দে। বিশ্বকাপে পাকিস্তানের হয়ে দ্রুততম ফিফটির রেকর্ড গড়ে জানান দিয়েছেন, এখনও অনেক কিছু দেওয়ার আছে তার।