দুটি ভালো দিনেই পাকিস্তানের ট্রফি জয় দেখছেন শোয়েব

ভিত গড়া হয়ে গেছে। এখন স্রেফ শিরোপার সৌধ গড়ার পালা! সেই লক্ষ্য পূরণে আর দুটি দিনের অপেক্ষায় শোয়েব আখতার। পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার বলছেন, স্রেফ দুটি দিন সামলে নিতে পারলেই বিশ্বকাপ জিতবে তার দেশ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Nov 2021, 07:43 AM
Updated : 2 Nov 2021, 08:36 AM

সুপার টুয়েলভে এখনও দুটি ম্যাচ বাকি আছে পাকিস্তানের। তবে শোয়েব তাকিয়ে পরের দুই ম্যাচে। আনুষ্ঠানিকভাবে সেমি-ফাইনাল এখনও নিশ্চিত না হলেও তিনি এটিকে মনে করছেন কেবল সময়ের ব্যাপার। সাবেক গতি তারকার ভাবনায় তাই শেষ দুই ধাপ।

নামিবিয়া ও স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ এখনও বাকি পাকিস্তানের। তবে ভারত, নিউ জিল্যান্ড ও আফগানিস্তানকে হারানোর পর এই দুই প্রতিপক্ষ নিয়ে দুর্ভাবনার কিছু দেখছেন না শোয়েব। নিজের ইউটিউব চ্যানেলে তিনি বললেন, ট্রফি আর পাকিস্তানের মধ্যে ব্যবধান গড়তে পারে কেবল ইংল্যান্ড।

“পাকিস্তান… প্লিজ, প্লিজ, বিশ্বকাপ জিততে স্রেফ দুটি গুরুত্বপূর্ণ দিন প্রয়োজন, সেমি-ফাইনাল ও ফাইনাল। নামিবিয়াকে আমরা আশা করি হারাব, এরপর স্কটল্যান্ডকেও। শীর্ষে চলে যাব আমরা (গ্রুপের)। এরপর দুটি দিন স্রেফ খারাপ না খেললেই হয়… এখানে আমার একটু ভয়।”

“সেমি-ফাইনাল ও ফাইনালে যেন আল্লাহ আমাদের সহায় হোন এবং আমরা বিশ্বকাপ জিতে নেই। কারণ, এই বিশ্বকাপ হয়েছে কেন জানেন? পাকিস্তানের জন্য। স্রেফ ইংল্যান্ড যেন বাধা না হতে পারে, এই খেয়াল রাখতে হবে।”

পাকিস্তান ও ইংল্যান্ড এখনও পর্যন্ত এই বিশ্বকাপের অপরাজিত দুই দল। টানা চার জয়ে সেমি-ফাইনাল একরকম নিশ্চিত করে ফেলেছে ইংল্যান্ড। পাকিস্তান টানা চতুর্থ জয়ের আশায় মঙ্গলবার মাঠে নামবে নামিবিয়ার বিপক্ষে।