জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবে নতুন নেতৃত্ব

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি পদে মোস্তাকিম ফারুকী এবং সাধারণ সম্পাদক পদে আরমান হাসান নির্বাচিত হয়েছেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Jan 2022, 06:58 PM
Updated : 24 Jan 2022, 06:58 PM

মোস্তাকিম ফারুকী আজকের পত্রিকায় এবং আরমান দৈনিক আমার সংবাদে কর্মরত।

সোমবার প্রধান নির্বাচন কমিশনার ও প্রেস ক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি ইমরান আহমেদ অপু নির্বাচনের ফল ঘোষণা করেন। 

কমিটিতে সহসভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক আস্থার নজরুল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক খোলা কাগজের মুজাহিদ বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বাংলা ট্রিবিউনের সুবর্ণ আসসাইফ।

প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নিউজবাংলা ২৪ এর মেহেরাবুল ইসলাম সৌদিপ ও অর্থ সম্পাদক পদে এনটিভি অনলাইনের আহনাফ তাহমিদ ফাইয়াজ।

কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ জার্নালের অনুপম মল্লিক আদিত্য ও রাইজিং বিডির মো. মেহেদী হাসান।

ফলাফল ঘোষণার পর নবনির্বাচিত কমিটির নেতারা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও কোষাধ্যক্ষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে সম্মাননা স্মারক তুলে দেন উপাচার্য অধ্যাপক মো. ইমদাদুল হক ও কোষাধ্যক্ষ অধ্যাপক কামালউদ্দীন আহমদ।

এসময় উপাচার্য অধ্যাপক মো. ইমদাদুল হক বলেন, “একঝাঁক তরুণদের সাংবাদিক এখানে কাজ করে যাচ্ছে। অবশ্যই সমালোচনা করে আমাদের ভুলগুলো ধরে দেবেন, তবে গঠনমূলক সমালোচনা হতে হবে। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে মুক্তবুদ্ধির চর্চার জন্য সবসময় আমরা পাশে আছি।”

এসময় প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের নিজস্ব প্রতিবেদক কাজী মোবারক হোসেন, নির্বাচন কমিশনার ও এনটিভি অনলাইনের স্টাফ রিপোর্টার ও সাবেক সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম শাহীনসহ নির্বাচনের সমন্বয়ক সদ্য সাবেক সভাপতি জাহিদুল ইসলাম সাদেক ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক জগেশ রায় উপস্থিত ছিলেন।