‘ব্র্যান্ড্রিল’র চতুর্থ আয়োজনও ভার্চুয়ালি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষার্থীদের ক্লাব ভয়েস অব বিজনেস (ভিওবি) চতুর্থবারের মতো আয়োজন করতে যাচ্ছে ব্র্যান্ডিং প্রতিযোগিতা ‘ব্র্যান্ড্রিল’।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Nov 2021, 05:43 PM
Updated : 30 Nov 2021, 05:43 PM

ক্লাবটির উদ্যোক্তরা জানান, মহামারী পরিস্থিতি বিবেচনায় গত বছরের মতো এবারও অনলাইনে অনুষ্ঠিত হবে প্রতিযোগিতা। অংশগ্রহণ করতে ইচ্ছুক শিক্ষার্থীরা আগামী ২ ডিসেম্বর পর্যন্ত প্রতিযোগিতায় নিবন্ধন করতে পারবেন।

সৃজনশীলতাকে কাজে লাগিয়ে কিভাবে গতিশীল ও পরিবর্তনশীল ব্যবসায় পরিবেশে ব্র্যান্ডিং করতে হয় তা জানাতে এবং একজন সফল ব্র্যান্ড ম্যানেজারের কী ধরনের গুণাবলি থাকা উচিত, তা সম্পর্কে বাস্তব অভিজ্ঞতা লাভের ক্ষেত্রে শিক্ষার্থীদের সহায়তা করতে আইডিয়া প্রতিযোগিতা ‘ব্র্যান্ড্রিল’র আয়োজন করা হচ্ছে।

এবারের আয়োজনের অনলাইন গণমাধ্যম সহযোগী হিসাবে রয়েছে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম।

প্রতিযোগিতার তিনটি রাউন্ডের মধ্যে প্রথম রাউন্ডে থাকছে অনলাইন কেইস সাবমিশন। প্রথম রাউন্ডে নির্বাচিত টিমদের নিয়ে অনুষ্ঠিত হবে দ্বিতীয় রাউন্ড, যাতে থাকছে কেইস সলভিং ও ওয়ার্কশপ। দ্বিতীয় রাউন্ড থেকে নির্বাচিত সেরা দলগুলো লড়বে গ্র্যান্ড ফিনালের জন্য। গ্র্যান্ড ফিনালেতে থাকছে কেস সাবমিশন ও ভিডিও প্রেজেন্টেশন।

প্রতিযোগিতার পুরস্কার হিসেবে বিজয়ী ও রানারআপদের জন্য থাকছে দেড় লাখ টাকা সমমূল্যের প্রাইজমানি ও সার্টিফিকেট। পাশাপাশি সেরা তিন টিমের জন্য থাকছে দেশের রাইড শেয়ারিং প্লাটফর্ম‘পাঠাও’ এ ইন্টার্নশিপ এর সুযোগ।

‘ভয়েস অব বিজনেস’র অফিশিয়াল ফেইসবুক পেইজে প্রতিযোগিতার বিস্তারিত বর্ণনা করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের অনুষদের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত একটি ক্লাব হচ্ছে ভিওবি। সদস্যদের এবং অন্যান্য শিক্ষার্থীদের সার্বিক উন্নয়নে বিভিন্ন ধরনের কর্মশালা, সেমিনার এবং প্রতিযোগিতার আয়োজন করা হয় এখানে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক