চুয়েটের হল খুলছে ২০ অক্টোবর

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) আবাসিক হল আগামী ২০ অক্টোবর থেকে থেকে খুলবে; তবে শুরুতে উঠতে পারবেন শুধু সমাপনী বর্ষের শিক্ষার্থীরা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Oct 2021, 03:49 PM
Updated : 6 Oct 2021, 03:49 PM

বুধবার অনলাইনে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভা শেষে বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ২০ অক্টোবর সকাল ৮টায় বিশ্ববিদ্যালয়ের সব আবাসিক হল শুধু সমাপনী বর্ষের শিক্ষার্থীদের জন্য খুলে দেওয়া হবে।

অন্যান্য বিশ্ববিদ্যালয়ের মত অন্তত এক ডোজ টিকা দেওয়ার শর্তে হলে উঠতে পারবেন শিক্ষার্থীরা।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সমাপনী বর্ষের শিক্ষার্থীদের হলে প্রবেশ করার সময় বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্র, কোভিড-১৯ এর টিকা গ্রহণের প্রমাণপত্র সঙ্গে রাখার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

একইসঙ্গে করোনাভাইরাসের টিকার অন্তত প্রথম ডোজ গ্রহণ না করলে কোনো শিক্ষার্থী হলে প্রবেশ করতে পারবে না এবং যেসব শিক্ষার্থী কোভিড-১৯ এর টিকা গ্রহণ করতে পারেনি তাদেরকে জন্ম নিবন্ধন সনদসহ ছাত্রকল্যাণ দপ্তরে যোগাযোগ করার জন্যও বলা হয়েছে।

সব বিভাগের লেভেল-৩ টার্ম-২ (১৬ ব্যাচ, শিক্ষাবর্ষ ২০১৮-২০১৯) ও স্থাপত্য বিভাগের লেভেল-৪ টার্ম-২ (১৫ ব্যাচ, শিক্ষাবর্ষ ২০১৮-২০১৯) এর স্থগিত পরীক্ষা গ্রহণের তারিখ জানানো হয় বিজ্ঞপ্তিতে।

আগামী ২৮ অক্টোবর শুধু ইউআরপি, স্থাপত্য এবং পিএমই বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হবে৷ এছাড়া আগামী ৪ ও ১১ নভেম্বর সব বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হবে।