বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ে সশরীরে ক্লাশ শুরু ১৮ অক্টোবর

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে সশরীরে শিক্ষা কার্যক্রম শুরু হবে ১৮ অক্টোবর। এর আগে অগ্রাধিকারভিত্তিতে হল খুলবে ১৫ অক্টোবর।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Oct 2021, 07:06 PM
Updated : 2 Oct 2021, 07:06 PM

শনিবার গাজিপুরে অবস্থিত বিশ্ববিদ্যালয়টির সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিশ্ববিদ্যালয়টির উপরেজিস্ট্রার (জনসংযোগ) মোঃ মজনু মিয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রথমে পোস্টগ্র্যাজুয়েট প্রোগ্রাম (পিএইচডি) এর সব শিক্ষার্থী; আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রাম (বিএস) কৃষি, ফিশারিজ এবং কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের শুধু ৪র্থ বর্ষ এবং ভেটেরিনারি মেডিসিন অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স অনুষদের ৪র্থ ও ৫ম বর্ষের শিক্ষার্থীদের জন্য ১৫ অক্টোবর সকাল থেকে হলগুলো খুলবে।

১৮ অক্টোবর হতে তাদের শিক্ষা কার্যক্রম শুরু হবে। আর শিক্ষার্থীদের সশরীতে শিক্ষা কার্যক্রম শুরুর আগ পর্যন্ত অনলাইন শিক্ষা কার্যক্রম অব্যাহত থাকবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে বলা হয়, স্নাতকের তৃতীয় বর্ষের শিক্ষার্থীদের জন্য ৫ নভেম্বর সকাল থেকে হল খুলবে এবং ৭ নভেম্বর থেকে শিক্ষা কার্যক্রম শুরু হবে।

স্নাতকের ২য় ও ১ম বর্ষের শিক্ষার্থীদের জন্য ১৯ নভেম্বর সকাল থেকে হল খুলবে এবং ২১ নভেম্বর থেকে শিক্ষা কার্যক্রম শুরু হবে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, হলে ওঠার ক্ষেত্রে অন্ত:ত এক ডোজ টিকা নেওয়ার প্রমাণপত্র ও বিশ্ববিদ্যালয়ের বৈধ পরিচয়পত্র দেখাতে হবে। তবে যাদের পরিচয়পত্র নেই তারা সংশ্লিষ্ট হল প্রভোস্টের নিকট হইতে তাৎক্ষণিকভাবে সাময়িক পরিচয়পত্র নিতে পারবেন।