’ঘরে ফিরলেন’ আইইউবিএটির ইইই বিভাগের সাবেকরা

আনন্দ-উচ্ছ্বাস আর উদ্দীপনা নিয়ে পুনর্মিলনীতে অংশ নিয়েছেন ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজির (আইইউবিএটি) ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স (ইইই) বিভাগের সাবেক শিক্ষার্থীরা।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Dec 2019, 05:07 PM
Updated : 3 Dec 2019, 05:15 PM

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনেরে এই আয়োজনের প্রতিপাদ্য ছিল ’হোম কামিং বা ঘরে ফেরা’।

পুনর্মিলনীতে গান, আড্ডা আর গল্পে উৎসবমুখর পরিবেশ ছিল পুরো ক্যাম্পাসে। সঙ্গে ছিল ইইই বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের সফলতার গল্প, বিগত বছরের উন্নয়নের আলোকচিত্র।

শুক্রবার বিকালে আইইউবিএটি ক্যাম্পাসে এই মিলনমেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আবদুর রব।

পুনর্মিলনীতে ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের সমন্বয়ক অধ্যাপক বিশ্বজিৎ সাহা স্বাগত দেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিনা নার্গিস, প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক মনিরুল ইসলাম, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক শরিফুল ইসলাম এবং আইইউবিএটি প্লেসমেন্ট অ্যান্ড অ্যালামনাই অফিসের পরিচালক একেএম শরফুদ্দীন বক্তব্য দেন।  

নিজেদের সফলতার গল্প শোনান সাবেক শিক্ষার্থী নুরুজ্জামান ফারুকী, সৈয়দ ওয়াসিফ আহসান, ফাহাদ বিন সাঈদ, নাফিস রহমান, জিয়াদ তানজিম, আব্দুল কায়ুম, একেএম আবু রায়হান, সাদিক শাহরিয়ার হক সিফাত, জামাল মুন্সী, সামিউল ইসলাম চৌধুরী।

জমকালো সাংস্কৃতিক আয়োজনের মধ্য দিয়ে শেষ হয় পুনর্মিলনী।