জগন্নাথের প্রেস ক্লাবের নেতৃত্বে জাহিদুল-জগেশ

জাহিদুল ইসলাম সাদেককে সভাপতি এবং জগেশ রায়কে সাধারণ সম্পাদক করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2019, 01:13 PM
Updated : 1 Oct 2019, 01:13 PM

মঙ্গলবার সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত প্রেস ক্লাবের সদস্যদের ভোটগ্রহণের পর দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মীজানুর রহমান নতুন কমিটিতে নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

সভাপতি জাহিদুল দৈনিক আলোকিত বাংলাদেশের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি; সাধারণ সম্পাদক জগেশ কাজ করেন সারাবাংলা ডটনেট-এ।

নতুন কমিটিতে নির্বাচিত অন্যরা হলেন সহ-সভাপতি তাইফুর রহমান তমাল (রাইজিং বিডি) , যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাকিম ফারুকী (বাংলা সময়), সাংগঠনিক সম্পাদক রায়হান তন্ময় (প্রতিদিনের সংবাদ), দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমরান খান (জাগো নিউজ), অর্থ সম্পাদক আবদুর রাশেদ রানা (দৈনিক দেশ রূপান্তর), কার্যনির্বাহী সদস্য আসসাইফ সূবর্ন (বাংলা ট্রিবিউন) ও নাফিজ আলম চয়ন (পূর্বপশ্চিমবিডি)।

এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ইমরান আহমেদ অপু।

ফল ঘোষণার সময় উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক মোস্তফা কামাল, প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা কাজী মোবারক হোসেন,

প্রেস ক্লাবের বিদায়ী সভাপতি রাকিবুল ইসলাম।

ফল ঘোষণার সময় উপাচার্য মীজানুর রহমান সাংবাদিকদেরকে ‘গঠনমূলক’ সমালোচনা করার পরামর্শ দিয়ে বলেন, “সাংবাদিকদের মাধ্যমে আমরা বিশ্ববিদ্যালয়ের অনেক তথ্য জানতে পারি, যা আমাদের পরবর্তী সিদ্ধান্ত নিতে সাহায্য করে।”