৬৫ বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে চলছে ‘বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প’

দেশের ৬৫টি পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে প্রথমবারের মতো শুরু হয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় আয়োজিত ‘বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টসচ্যাম্প ২০১৯’।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 April 2019, 01:02 PM
Updated : 10 April 2019, 01:02 PM

রাজধানীর হাতিরঝিল অ্যাম্ফিথিয়েটারে গত ২৯ মার্চ প্রতিযোগিতাটি উদ্বোধন হয়।

উদ্বোধন অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং পোলার আইসক্রিমের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেশব্যাপী ৬৫টি বিশ্ববিদ্যালয়ের প্রায় দুই হাজার ৬৬৫ জন শিক্ষার্থী প্রতিযোগিতাটিতে অংশ নিচ্ছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিভিন্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বর্তমানে প্রতিযোগিতাটির চুড়ান্ত পর্ব চলছে। প্রতিযোগিতাটির সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রতিযোগিতাটির প্রধান পৃষ্ঠপোষক পোলার আইসক্রিম। প্রতিযোগীরা পোলার আইসক্রিমের পক্ষ থেকে বিনামূল্যে তাদের পছন্দের আইসক্রিম পাচ্ছেন।

এর পাশাপাশি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, গণ বিশ্ববিদ্যালয়, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (আইউবি), ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি অফ লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব), ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, নর্থসাউথ ইউনিভার্সিটির শিক্ষার্থীদের জন্য তাদের ক্যাম্পাসে পোলার আইসক্রিম আয়োজন করেছে ‘পেঙ্গুইন শ্যুট আউট চ্যালেঞ্জ’ ভিডিও গেমস প্রতিযোগিতা।