ঢাবি বিজ্ঞানের ‘ডিনস অ্যাওয়ার্ড’ পেলেন ৫ শিক্ষক ও ৩৭ শিক্ষার্থী

স্নাতকে কৃতিত্বপূর্ণ ফলাফল করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ৩৭ শিক্ষার্থী এবং পুস্তক রচনা ও মৌলিক গবেষণায় অবদানের জন্য অনুষদের ৫ শিক্ষককে ডিনস অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Jan 2019, 05:55 PM
Updated : 16 Jan 2019, 05:55 PM

বুধবার বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কারপ্রাপ্তদের পদক ও সনদ তুলে দেন।

অনুষ্ঠানে বক্তব্যে অধ্যাপক আখতারুজ্জামান বলেন, "ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য রয়েছে নানান সুযোগ-সুবিধা এবং সকলকে এসব সুযোগ-সুবিধার সদ্ব্যবহার করতে হবে। অ্যাওয়ার্ডপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীরা আগামী দিনে দেশ ও জাতির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি।"

পুরস্কারপ্রাপ্ত শিক্ষকরা হলেন- অধ্যাপক ড. সমীর কুমার ভৌমিক, অধ্যাপক ড. এম. শফিকুর রহমান, অধ্যাপক ড. তামান্না হাওলাদার, সহযোগী অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন এবং সহকারী অধ্যাপক নাবিল আওয়ান। 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন।