ইউল্যাবে ভাইস চ্যান্সেলর’স এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলেন ১৬ জন

শিক্ষা-গবেষণা ও শিক্ষার্থীদের সঙ্গে সম্পৃক্ততার স্বীকৃতি হিসাবে ভাইস চ্যান্সেলর এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেয়েছেন ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) ১০ জন শিক্ষক।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Dec 2017, 01:40 PM
Updated : 19 Dec 2017, 01:40 PM

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রশাসনিক কাজে বিশেষ ভূমিকার জন্য ছয়জন কর্মকর্তাকেও ওই পুরস্কার দেওয়ার কথা জানানো হয়।

ইউল্যাবের উপাচার্য অধ্যাপক এইচ এম জহিরুল হককে সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইমেরিটাস অধ্যাপক আনিসুজ্জামান এ পুরস্কার তুলে দেন।

পুরস্কারপ্রাপ্ত শিক্ষকরা হলেন অধ্যাপক কায়সার হামিদুল হক, অধ্যাপক দ্বীন মোহাম্মদ সুমন রহমান, ড. সামিয়া এ সেলিম, নাফিস মনসুর, সাজ্জাদ হোসাইন, আবদুল বাতেন, ওয়াজির এ এফ আহমদ, আফসানা আনজুম, সাজিদ অমিত এবং এ টি এম সাজেদুল হক।

পুরস্কারপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে সাবরিনা আফরিন, কায়সার আহমেদ, মো. রোকনুজ্জামান, সাজিয়া আফরিন, আবু হেনা মো. রাসেল ও ওয়াহিদুজ্জামান রয়েছেন।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে অন্যদের মধ্যে ইউল্যাব বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা অধ্যাপক ইমরান রহমান, সদস্য জুডিথা ওলমাখার, কোষাধ্যক্ষ অধ্যাপক মিলন কুমার ভট্টাচার্য্য, রেজিস্ট্রার অধ্যাপক আখতার আহমেদ উপস্থিত ছিলেন।